Sports Opinion

বাইশ গজে ফিরছে প্রাণ !

সর্বাধিক ২৭ হাজার দর্শক ম্যাচ দেখার ছাড়পত্র পেতে চলেছেন

পল্লবী কুন্ডু : এবার ক্রিকেট(Cricket) প্রেমীদের জন্য বিরাট খবর বলা যেতে পারে সু-খবর। এই অতিমারী যেখানে সব মানুষের মুখের হাসি কেড়ে নিয়েছে সেখানে আবারো খেলাপ্রেমীদের প্রাণ ফেরাবে এই সংবাদ। চলতি আইপিএল সিরিজ নিয়ে একটাই আফসোস ছিল যে তার আস্বাদ সামনাসামনি নিতে পারেনি কেউই। কিন্তু এবার মনে হচ্ছে সেদিক থেকেই উপকৃত হতে চলেছেন দর্শকেরা(Audience)।এবার উঠতে চলেছে ক্রিকেট স্টেডিয়ামে দর্শক প্রবেশের নিষেধাজ্ঞা।

নিউ নর্ম্যালে যখন একে একে সব ক্ষেত্রই এগোচ্ছে স্বাভাবিকের দিকে তখন ক্রিকেট কেন নয় ? লকডাউন পর্ব কাটিয়ে আনলক পর্ব চালু হয়ে গিয়েছে। কিন্তু কোনও স্টেডিয়ামেই(Studium) দর্শক প্রবেশের অনুমতি মেলেনি। অবশেষে সেই বাধা কাটতে চলেছে, অ্যাডিলেডে আসন্ন ভারত-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম দিন-রাতের ক্রিকেট ম্যাচটির হাত ধরে। ফের প্রাণ ফিরে পেতে চলেছে স্টেডিয়াম। দর্শক ছাড়া সত্যিই যেন অসম্পূর্ণ রয়ে যায়।

আজ, মঙ্গলবার অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড এই বিষয়টি জানিয়েছেন। এই বিষয় নিয়ে জানা যাচ্ছে, পরীক্ষামূলকভাবে আইসিসি ৫০ শতাংশ আসন ভর্তি করে এই ম্যাচ অনুষ্ঠিত করতে চলেছে। অর্থাত্‍, সর্বাধিক ২৭ হাজার দর্শক এই ম্যাচ দেখার ছাড়পত্র পেতে চলেছেন। আগামী ১৭ ডিসেম্বর শুরু হবে এই টেস্ট। এর আগে বেশ কয়েকটি ফুটবল ম্যাচে দর্শকরা প্রবেশ করতে পেরেছে। তবে এই করোনা পরবর্তী পরিস্থিতিতে এই প্রথম ক্রিকেট স্টেডিয়াম ভোরে উঠবে দর্শকে। স্বাভাবিক ছন্দে ফিরছে বাইশ গজ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: