West Bengal

নতুন বছরে আবারও বিজেপিতে যোগদান ৫ হাজার তৃণমূল সমর্থকের, নন্দীগ্রাম থেকে শুভেন্দু অধিকারী দিল জবাব

তৃণমলের আজই সব শেষ, ফাইনাল, অভিষেককে জবাব শুভেন্দুর

দেবশ্রী কয়াল : সামনেই বিধানসভার ভোট, আর তাকে কেন্দ্র করেই বাংলার রাজনীতি হয়ে উঠেছে উত্তপ্ত। প্রতিমুহূর্তে যেন রঙ বদলাচ্ছে রাজনীতি। দল বদলের খেলা যেন চলেই যাচ্ছে। সম্প্রতি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। নন্দীগ্রামে শুভেন্দুর প্রথম রোড শোর দিনই বিজেপি কর্মীদের ওপর আক্রমণ শানানো হয়। আর সেই ঘটনার জন্যে দায়ী করা হয় তৃণমূলকে। আর সেই ঘটনার প্রতিবাদেই আবারও নন্দীগ্রামে প্রতিবাদ সভা শুভেন্দুর। আর এই সভাকে কোনোভাবেই জনসভা বলতে নারাজ শুভেন্দু। তিনি জানান, তিনি কেবল গ্রামবাসী ও আহতদের পরিবারের সঙ্গে দেখা করতে এসেছেন। তবে তৃণমূলকে বিঁধতে কোনো মুহূর্ত ছাড়ছে না শুভেন্দু। আজ তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে শুভেন্দু অধিকারী বোমা ফাটানোর মত একের পর এক বার্তা দিয়ে তৃণমূলকে বিদ্ধ করতে থাকেন। এদিন শুভেন্দু স্পষ্ট ভাবে বলেন, বিজেপি কর্মীদের ভয় পাচ্ছে তৃণমূল। তৃণমূল বুঝে গিয়েছে তাদের পায়ের তলার মাটি সরে গিয়েছে।

গত রবিবার ডায়মন্ডহারবারে নিজের গড় থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় শুভেন্দুর বিরুদ্ধে তোপ দেগেছিলেন। সেদিন শুভেন্দুর বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুঁড়ে অভিষেক বলেন, শুভেন্দু অধিকারী নিজের ঘরেই পদ্ম ফোটাতে পারেননি। আর তারপরেই তার জবাবে শুভেন্দু বলেছিলেন, রামনবমী বাসন্তী পুজো দেরি আছে। পাশাপাশি, তাঁর দাবি ছিল শান্তিকুঞ্জে পদ্ম ফুটবেই। আর এরপরেই শুভেন্দু তোলে সৌমেন্দুর কথা। তোলে আবারও দল বদলের প্রসঙ্গ।

এদিন শুভেন্দু অধিকারী সাফ জানান, আজই কার্যত তৃণমূলকে শেষ করে দিতে চলেছেন তিনি। তিনি জানান ভাই সৌমেন্দু সহ আরও ৫ হাজার তৃণমূল কর্মী আজ কাঁথিতে বিজেপিতে যোগ দিতে চলেছেন। সৌমেন্দু ছাড়াও, এইদিন যোগ দেবেন আরও কিছু কাউন্সিলার। আর এই ৫ হাজারের হাত ধরে বিজেপির ঘরে আরও ২০ হাজার ভোট ঢুকবে। যা গত নির্বাচনে বিজেপি-তৃণমূলের কিছু ভোট অঙ্কের ব্যবধান মীমাংসা করে দেবে। এখানেই থামেন না শুভেন্দু, অভিষেককে জ্বর স্বরূপ তিনি আরও বলেন, কাঁথি থেকে তিনি ‘ঝেঁটিয়ে’ তৃণমূল কর্মীদের ঘরে তুলবেন। ফলে আজই ‘ফাইনাল’। এরপর তৃণমূলে আর কিছু থাকবে না।”

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: