Entertainment

টলিপাড়া টালমাটাল ! করোনা কবলে সুদীপ্তা

আরো একবার করোনার থাবা টলিপাড়াতে, অভিনেত্রীর কোভিড পজিটিভ হওয়াতেই অনুরাগীরা করেন দ্রুত আরোগ্য কামনা

পৃথা কাঞ্জিলাল : করোনার (Corona) কবলে আরো একবার টলিপাড়া। এর আগেও অপরাজিতা আঢ্য, কোয়েল মল্লিকের পরিবার করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও টলিপাড়ার বেশ কয়েকজন কলা কুশলীরা ইতিমধ্যে আক্রান্ত হয়েছেন। তবে এবার করোনায় আক্রান্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakrabarty)। বুধবার ফেসবুকে (Facebook) জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী নিজেই একথা জানান। তিনি লেখেন জীবন সারপ্রাইজে পরিপূর্ণ। তার কোভিড (Covid 19) পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

সকলকে অভয় দিয়েছেন তিনি। তিনি লেখেন, ‘বন্ধুরা, দয়া করে ভয় পাবেন না, আমি ঠিকঠাক আছি। জ্বর নেই, গায়ে ব্যথা নেই, এখনও পর্যন্ত নিঃশ্বাস-প্রঃশ্বাসে কোনও সমস্যা নেই। শুধুমাত্র নাক বন্ধ রয়েছে। আর কোনও স্বাদ বা গন্ধ পাচ্ছি না।’ তার প্রোফাইলে তিনি আরও লেখেন, তার স্বামী ও মেয়ে ঠিক আছে বলেও জানান তিনি। তিনি লেখেন, তাদের চার কিংবা পাঁচ দিন পর পরীক্ষা করাতে বলা হয়েছে। এবং তিনি গত চার দিন ধরে এক্কেবারে রুম আইসোলেশনে রয়েছ্ন।

চিকিত্‍সকের পরামর্শ ইতিমধ্যেই নিয়েছেন তিনি, মেনেও চলছেন। পাশাপাশি তিনি আরও লেখেন, তার বিশ্বাস, খুব তাড়াতাড়ি তিনি ভালো হয়ে উঠবেন। পাশাপাশি সকলকে সাবধানে থাকারও পরামর্শ দিয়েছেন তিনি। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, যৌথ পরিবারের সদস্যা অপরাজিতার পরিবারের আরও তিনজন সদস্য পজিটিভ হয়েছিলেন। পরে সুস্থ হয়ে কাজে ফেরেন অভিনেত্রী।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: