Entertainment

ফটো শেয়ার করেই ফের আলোচনার কেন্দ্রে সুহানা

ভাই-এর ইচ্ছে ছিলোনা সেই ছবি পোস্ট করলেন সুহানা, কেন ? চলছে আলোচনা

পল্লবী কুন্ডু : সেলেব পুত্র-কন্যারা সবসময়ই জনপ্রিয়তার শীর্ষে থাকে। আর যখন কথা বলিউডের বাদশা কন্যার তখনতো গল্প খানিক ভিন্নই। বলিউড কিং খান শাহরুখ খানের মেয়ে সুহানা(Suhana Khan) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি তার ছবি বা ভিডিও নিয়ে সর্বদাই উঠে আসেন খবরের শিরোনামে। তবে এবার তার পোস্ট করা একটা ছবি নিয়ে আলোচনার মুখে পড়তে হয়েছে সুহানা খানকে। সুহানা খান এবার তার ভাই আর্যানের সাথে ছবি শেয়ার করছেন। হ্যাঁ, তিনি এমন একটি ফটো পোস্ট করতে চেয়েছিলেন যা তার ভাই আর্যান অস্বীকার করেছিল।

আর এই কথাটা সুহানার পোস্ট স্বয়ং বলছে। সম্প্রতি সুহানা তার ইনস্টাগ্রামে স্টোরিটি শেয়ার করেছেন। সুহানা শাহরুখের জন্মদিন উদযাপনের দুটি ছবি ইন্সটা স্টোরিতে রেখেছেন। যা থেকে তাকে তার ভাই আর্যান খানের সাথে একটি ছবিতে দেখা যায়, এতে ছোট ভাই আব্রামও শাহরুখের সাথে রয়েছেন। একই সঙ্গে গল্পে ছবি পোস্ট করার পরে তিনি একটি ক্যাপশন লিখেছেন।

এই ছবিটি নিয়ে সুহানা লিখেছেন, ‘আর্যান আমাকে এই ছবি পোস্ট করতে দিচ্ছিল না, কিন্তু আমি এটি পোস্ট করতে চাই, তাই আমি তা করেছিলাম’ সুহানা তার ইনস্টাগ্রামে বাবা শাহরুখ খানের ৫৫ তম জন্মদিনের ছবি শেয়ার করেছেন। আর এবার সেই ছবি নিয়েই ফের আলোচনার কেন্দ্রে সুহানা খান।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: