Women

আবারও সুইসাইড, তবে একই দড়িতে ঝুলে দুই বান্ধবী !

বাঁধছে রহস্যের দানা, সত্যিই কী আত্মহত্যা ?

দেবশ্রী কয়াল : রহস্যজনক ভাবেই হয় দুই বন্ধুর মৃত্যু। একই দড়িতে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন দুই বান্ধবী। তবে সত্যিই তা আত্মহত্যা কিনা তা নিয়ে কিন্তু রয়ে যাচ্ছে প্রশ্ন। ঘটনাটি ঘটে, বেনালী এলাকার কানাই কলোনিতে। এই ঘটনাতে স্তম্ভিত সকল গ্রামবাসী।

জানা যাচ্ছে, দু’জনেই কিন্তু পড়ুয়া, পড়াশোনা করছিলেন তাঁরা। ২৩ বছরের রিয়া বিশ্বাস বগুলা কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন, এবং ১৯ বছরের পপিতা বিশ্বাস উচ্চ মাধ্যমিক দিয়েছিলেন এ বছর। যার আগামীকাল ই ফলাফল প্রকাশের দিন। কিন্তু তাঁর আগেই, ঘটে যায় মর্মান্তিক এই ঘটনা। কিন্তু গতকাল বুধবারেই পপিতারই বাড়ির ভিতরে একই দড়িতে ঘরের বাঁশের মধ্যে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দু’জনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।

সূত্রের খবর, দু’জনেই কিন্তু মৃত্যুর আগে লিখে গিয়েছিল সুইসাইড নোট। আত্মঘাতী হওয়ার আগে রিয়া চার পাতার সুইসাইড নোটে তাঁর জীবনের নানা কথা লিখে গিয়েছেন। তাতে তিনি জানিয়েছেন, বহুবার বহু ঘটনায় তাঁর মন ভেঙে গিয়েছে। চিঠির শেষ বাক্যে তিনি লিখেছেন জীবন থেকে তিনি অতিষ্ঠ, তাই শেষমেশ আত্মহত্যার পথ বেছে নিয়েছেন, কোনো উপায়। পপিতার পরিবারের দাবি, পপিতাও সুইসাইড নোটে তাঁর মৃত্যুর কারণ লিখেছেন। পরিবারের আর্থিক অনটনের কথা উল্লেখ করে গেছে সুইসাইড নোটের মধ্যে। জানিয়েছেন, হতাশ হয়ে পড়েছিলেন সে জীবন নিয়ে।

আসল ঘটনা কী তা জানতে ইতিমধ্যেই হাঁসখালি থানার পুলিশ তদন্ত শুরু করে দিয়েছে। এখানে ঘটনা আত্মহত্যা বলে অনুমান করলেও এবং সুইসাইড নোট মিললেও, মৃত্যুর অন্য কোনও কারণ আছে কিনা, কোনও রহস্য আছে কিনা, সবই খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এর পিছনে ব্ল্যাকমেল ও জড়িয়ে থাকতে পারে। আসল কারন তবে এখনও ধোঁয়াশা। তদন্তের শেষেই খুলবে জট।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: