Youth

রিপোর্ট এসেছিল কোভিড পজেটিভ, আতঙ্কিত হয়ে আত্মঘাতী যুবক

করোনা আতঙ্কে মানুষ ত্রস্ত, বারবার করে বলা হচ্ছে সচেতন হওয়ার জন্য

দেবশ্রী কয়াল : বারবার বিশেষজ্ঞরা বলছেন করোনাকে ভয় না পেতে। করোনা হলে কেউ যেন ভয় না পান সেই জন্যে বারবার সচেতন করা হলেও বোধ হয় মানুষ বুঝে উঠতে পারছেন না। বেড়ে চলেছে মানুষের মধ্যে করোনা আতঙ্ক। আর এই আতঙ্কেই আত্মঘাতী হল যুবক। করোনা রিপোর্ট এসেছিল পজিটিভ, আর তার পরেই গলায় ফাঁস লাগিয়েই আত্মঘাতী হন বছর ৩৮ এর এক যুবক। ঘটনাটি ঘটে, বৃহস্পতিবার সকালে নবদ্বীপ থানার চর মাজদিয়া চর ব্রহ্মণগর গ্রাম পঞ্চায়েত এলাকায়।

খবর পাওয়া মাত্রই সকাল সাড়ে আটটা নাগাদ নবদ্বীপ থানার পুলিশ ও স্থানীয় পঞ্চায়েত সদস্য দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু দীর্ঘ চার ঘণ্টা পার হয়ে বেলা বারোটা বাজলেও ওই যুবকের দেহটি ঘরের মধ্যেই ঝুলতে দেখা যায়। শেষমেশ কোনো উপায় না দেখে পরিবারের লোকেরাই ঝুলন্ত যুবকের দেহটি নীচে নামায়। এদিকে দীর্ঘ সময় পার হয়ে গেলেও স্থানীয় পঞ্চায়েত প্রধান বা কোনও স্বাস্থ্য কর্মীর দেখা না মেলায় তাদের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন।

এই ঘটনার পর, চর মাঝদিয়া চর ব্রহ্মণগর পঞ্চায়েতের ১৮৯ নং বুথের পঞ্চায়েত সদস্য জয়দেব দেবনাথ জানান, আত্মঘাতী হওয়া ওই যুবকের আদি বাড়ি বিহারে। সে এই অঞ্চলে লেপ তোষক তৈরির কাজ করতেন। তিনি আরও জানান, ওই যুবক বেশ কয়েক বছর ধরেই এই অঞ্চলে বাস করছেন। গত বুধবার ওর কোভিড পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে। আর তারপরেই এই নির্মম কান্ড। প্রতিবেশীরা জানায়, করোনা রিপোর্ট পজিটিভ আসতেই ওই যুবক মানসিকভাবে ভেঙে পড়ে। বৃহস্পতিবার সকাল বেলা বাড়ির বারান্দায় যুবক কে ঝুলতে দেখে পরিবারের অন্যান্য সদস্যরা। তারাই স্থানীয় পুলিশ কে খবর পাঠান।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: