Big Story

সুজাতা মন্ডলের মাথায় বাঁশ দিয়ে আঘাত, অশান্তি হুগলির আরামবাগে

কার্যত বাধ্য হয়েই চাষের ক্ষেত্রে দিয়ে পালিয়ে বাঁচেন তিনি

মধুরিমা সেনগুপ্ত: আজ বাংলায় তৃতীয় দফার ভোট। আর এই ভোট চলাকালীনই অশান্তি ছড়ালো হুগলির আরামবাগে। তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের মাথায় বাঁশ দিয়ে আঘাত করা হলো বলে অভিযোগ। সুজাতা মন্ডলের দাবি এইরকম ঘৃণ্য কাজ বিজেপির কর্মীরাই করেছে। পরে কার্যত বাধ্য হয়েই চাষের ক্ষেত্রে দিয়ে পালিয়ে বাঁচেন তিনি।

সুজাতা মন্ডলের অভিযোগ, ওই কেন্দ্রে বিজেপি বুথ দখলের চেষ্টা করছে। আর তার প্রতিবাদ করাতেই তাঁকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করা হয়েছে। সাথে তিনি এটাও জানান শারীরিক ভাবে তিনি আঘাতপ্রাপ্ত হলেও মানসিক ভাবে তিনি এখনো শক্তিশালী আছেন। এদিন বেশ কিছু ছবিতে দেখা যায়, প্রার্থী চাষের খেত দিয়ে ছুটে পালাচ্ছেন এবং পিছন পিছন বিশাল লাঠি হাতে ছুটছেন অনেকেই। এমনকি তাঁর গাড়িও ভাঙচুরেরও চেষ্টা করা হয়।

সুজাতার অভিযোগ, তাঁর এজেন্টকে বুথে বসতে দেওয়া হচ্ছে না এমনটাই অভিযোগ পেয়ে সংশ্লিষ্ট বুথে এসেছিলেন তিনি। কিন্তু তারপরেই তার মাথায় বাঁশ দিয়ে মারা হয় বলে জানা যাচ্ছে। তৃণমূল প্রার্থী এও অভিযোগ করেন যে আরামবাগে দীর্ঘদিন ধরে দুষ্কৃতী ঢুকিয়ে রেখেছিল বিজেপি। এই কথা তাঁরা প্রশাসনকে বারবার জানিয়েওছেন।

অন্যদিকে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে জানা গেছে সুজাতা মন্ডল ও তার সাথে বেশ কয়েকজন লোক এসে গ্রামে তান্ডব চালিয়েছে। ভাতের হাড়ি উল্টে দিয়েছে এবং স্থানীয়দের কয়েকজনের গায়ে হাতও তুলেছে। সুজাতার বিরুদ্ধে একই অভিযোগ জানায় গেরুয়া শিবির। সুজাতার বিরুদ্ধে এলাকায় গন্ডগোল পাকানোর অভিযোগ তুলেছে বিজেপি। এবিষয়ে তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন বলেন, ‘সুজাতা মণ্ডলের ব্যক্তিগত নিরাপত্তা আধিকারিকের মাথায় আঘাত লেগেছে এবং তাঁর অবস্থা গুরুতর। সিআরপিএফ কর্মীরা ছিলেন নীরব দর্শক’।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: