Entertainment

ক্রিকেটমহলে সুখবর, IPL এর আগেই চার হাত এক সন্দীপ শর্মা ও তাঁর বান্ধবীর

দীর্ঘদিনের বান্ধবী তাশা সাত্ত্বিকের সাথে শুভ কাজ সেরে নিলেন

ইন্দ্রানী চক্রবর্ত্তীঃ ২০২১ আইপিএলের দ্বিতীয় পর্ব শুরুর আগেই সাত পাকে বাধা পড়লেন ভারত তথা সানরাইজার্স হায়দ্রাবাদের পেস বোলার সন্দীপ শর্মা ।দীর্ঘদিনের বান্ধবী তাশা সাত্ত্বিকের সঙ্গে চার হাত এক হল তাঁর। যদিও ২০১৮ সালে আংটি বদল হয়েই গিয়েছিল তাঁদের এবার পাকাপাকি ভাবে সংসার শুরু করতে চলেছেন বোলার সন্দীপ শর্মা। স্ত্রী তাশা পেশায় একজন জুয়েলারি ডিজাইনার এমনকি ব্লগার ও।


আগামী মাস থেকেই শুরু হতে চলেছে টি-২০ টুর্নামেন্টের দ্বিতীয় পর্ব। তবে করোনাবিধির জন্য ভারতে হচ্ছে না ম্যাচ, খেলা হবে সংযুক্ত আরব আমিরশাহীতে।এই কারণে সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) দলের সঙ্গে দুবাই যাওয়ার আগেই বিয়ে সেরে নিলেন সন্দীপ। ট্যুইটারে সন্দীপকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছে SRH দল। প্রথম শ্রেণির ক্রিকেটার হিসেবে সন্দীপের রেকর্ড বরাবরই ভালো । ২০১১-১২ সালের পর থেকে এখনও পর্যন্ত ৪৪ টা ম্যাচ ও ৪৯টা লিস্ট এ ম্যাচ খেলেছেন তিনি। টি-২০ তে ১৪৩টি ম্যাচে ১৫৯ উইকেট নিয়েছেন এই বোলার।


২০১৮ সালে সন্দীপকে দলে নেয় হায়দ্রাবাদ অর্থাৎ SRH টিম। তারপর থেকেই হায়দ্রাবাদের হয়ে খেলছেন তিনি।এই পর্যন্ত হায়দ্রাবাদের হয়ে আইপিএল এ ৩৯টি উইকেট নিয়েছেন তিনি। যদিও এ বছর আইপিএলের প্রথম পর্বে মাত্র ৩ উইকেট পেয়েছেন সন্দীপ । তবে দ্বিতীয় পর্বের জন্য প্রস্তুত সে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: