Sports Opinion

দুবাই থেকে ভারতে ফিরলেন রায়না, আইপিএলে যাবে না তাঁকে দেখা

জরুরি প্রয়োজনে খেলার প্রাক মুহূর্তে দল থেকে সরে দাঁড়ালেন সুরেশ রায়না, বড় ধাক্কা চেন্নাই সুপার কিংসয়ের

দেবশ্রী কয়াল : সুরেশ রায়নার ভক্তদের জন্যে আরও এক দুঃসংবাদ। এবার আইপিএলের ম্যাচ থেকেও নিজেকে সরিয়ে নিলেন সুরেশ রায়না। আর মাত্র কয়েকটি ম্যাচের জন্যে না, পুরো সিজনের জন্যেই খেলবেন না সুরেশ। ইতিমধ্যেই চেন্নাই সুপার কিংসকে সেই সংবাদ জানিয়ে দিয়েছেন। আজ শনিবার সিএসকের তরফে ট্যুইট করে অফিসিয়ালি জানানো হল সেই খবর।

এদিন ট্যুইট করে সিএসকে জানাল, ‘ব্যক্তিগত কারণের জন্যই দেশে ফিরে যেতে হচ্ছে রায়নাকে। তাই এবারের আইপিএলে দেখা মিলবে না তাঁর। আর এই সময়ে তাঁর ও তাঁর পরিবারের সবসময় পাশে রয়েছে দল।’ কিন্তু আচমকা ঠিক কী এমন ঘটল যে গোটা টুর্নামেন্টেই থাকতে পারছেন না তিনি? সিএসকে’র টুইটের পর থেকেই এই নিয়ে শুরু হলে গেছে আলোচনা। অনেকে দুশ্চিন্তাও প্রকাশ করছেন রায়না ও তাঁর পরিবারকে নিয়ে। কিন্তু এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছুই জানাননি রায়না বা দলের বাকি সদস্যরা কেউই।

গত ১৫ আগস্ট অর্থাত্‍ স্বাধীনতা দিবসের দিনই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় জানিয়েছেন রায়না। প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসর ঘোষণার কয়েক মিনিট পরই রায়না জানিয়ে দেন, তিনিও তাঁর প্রিয় ক্যাপ্টেন কুলের পথেই হাঁটছেন। বিদায় নিচ্ছেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে। তাই এবারের আইপিএলে সিএসকে জার্সি গায়ে এই দুই তারকার খেলা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ক্রিকেটপ্রেমীরা।

দীর্ঘ এক বিরতির পর আইপিএলে নতুন করে মাঠে নামার জন্য প্রস্তুত ছিলেন রায়না। নির্ধারিত সময়েই দলের সঙ্গে দুবাই পৌঁছেও গিয়েছিলেন তিনি। কিন্তু কোনও এক জরুরি কারণেই হঠাত্‍ এমন সিদ্ধান্ত। দুবাই থেকে ভারতে ফিরে আস্তে হয় তাঁকে। তাঁর এইভাবে হটাৎ দল থেকে সরে যাওয়া নিঃসন্দেহে চেন্নাই শিবিরের জন্য বড় ধাক্কা। গতকাল শুক্রবারই জানা গিয়েছিল, দলের এক বোলার ও ১২ জন সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে ইতিমধ্যেই চিন্তার ভাঁজ পড়ে দলের অন্দর মহলে। আর এবার রায়না দেশে ফেরার সিদ্ধান্ত নেওয়ায় গভীর হল চিন্তার ভাঁজ। তবে এবারের আইপিএলে রায়না খেলতে দেখার জন্যে অনেকেই গুনছিলেন প্রহর, ছিলেন মুখিয়ে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: