Entertainment

সুশান্তের স্মৃতিতে এবার শুরু হবে পবিত্র রিস্তা ২

এখনও কিন্তু সমালোচনা কাটেনি, তবে তাঁকে শ্রদ্ধা জানাতে এবার নয়া প্রস্তাব অঙ্কিতা লোখান্ডের

দেবশ্রী কয়াল : গত ১৪ই জুন বান্দ্রার নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপূত। তবে তাঁর মৃত্যু আত্মহত্যা নাকি খুন সেই নিয়ে কিন্তু রয়েছে ধোঁয়াশা এখনও। তাঁর মৃত্যুতে সিবিআই তদন্ত প্রয়োজন আর তা নিয়ে কিন্তু বহু জন জানিয়েছেন প্রতিবাদ। উঠেছে নেপোটিজমের অভিযোগ। এখনও সুশান্তকে নিয়ে সরগরম বলিউড মহল। কিন্তু এই পরিস্থিতির মাঝে আরও একবার শুরু হতে চলেছে পবিত্র রিস্তা ২। যেখানে মানব থাকবেন না কিন্তু থাকবে অর্চনা। অর্থাৎ সুশান্ত না থাকলেও অর্চনার ভূমিকায় আরও একবার ধারাবাহিকতে অভিনয় করবেন অঙ্কিতা লোখান্ডে।

পবিত্র রিস্তা সুশান্ত সিং রাজপুতের দ্বিতীয় ধারাবাহিক ছিল। আর এই ধারাবাহিকেই মানবের ভূমিকায় দর্শকের নজর টেনেছিলেন সুশান্ত। বালাজি টেলিফিল্মসের এই ধারাবাহিকের মাধ্যমেই জনপ্রিয় হয়েছিল মানব ও অর্চনার জুটি। তবে মাঝ পথে সিরিয়াল ছেড়ে বের হয়ে গেছিলেন। কিন্তু সুশান্ত ও অঙ্কিতার জুটির যে কেমিস্ট্রি তৈরী হয়েছিল তা মানুষের মনের মধ্যে রয়ে গেছিল।

তবে সুশান্তের মৃত্যুর পর শুধুমাত্র সুশান্তের জন্যই, সুশান্তকে সম্মান জানাতে একতা কাপুর ও বালাজি টেলিফিল্মসের কাছে পবিত্র রিস্তা ২ শুরু করার জন্য অনুরোধ জানান অঙ্কিতা। তিনি জানান, সুশান্তের জন্য পবিত্র রিস্তা ২- তে তিনি অভিনয় করতে চান। তারপরেই অঙ্কিতার সেই প্রস্তাবে হ্যাঁ বলেছে বালাজি টেলিফিল্মস। আর তাই এবারে পরিস্থিতি ঠিক হলেই শুরু হতে চলেছে প্রবিত্র রিস্তা ২ এর শ্যুটিং।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: