Entertainment

তবে কি হোয়াটসঅ্যাপ চ্যাট-ই রহস্য উদ্ঘাটন করবে ! সামনে আসলো দিশা এবং সুশান্তের হোয়াটসঅ্যাপ চ্যাট

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্যের কিনারা খুঁজতে এবার সামনে এল দিশা সালিয়ানের সঙ্গে সুশান্তের শেষ হোয়াটসঅ্যাপ চ্যাট।

পল্লবী কুন্ডু : ৮ই জুন মালাডের বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। ওই ঘটনার ৫ দিন পর বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। দিশার মৃত্যু এর তারপরেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কোনোভাবেই কের ওপরের সাথে জড়িয়ে নেই তো ? এই প্রশ্নটা ক্রমাগত ঘুরপাক কাছে সাধারণ মানুষ থেকে প্রশাসন সকলের মাথায়। সকলের কাছেই এই রহস্য ক্রমশ আরো জোড়ালো হচ্ছে।

প্রথম থেকেই সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনও যোগ রয়েছে কি না, তা নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। যার উত্তর এখনও পাওয়া না গেলেও তাদের মেয়ের মৃত্যুর সঙ্গে সুশান্তের আত্মহত্যার কোনও যোগ নেই বলে দাবি করেছেন দিশার বাবা, মা এবং পরিবারের অন্যান্য সদস্যরা।তবে গোটা বিষয় নিয়েই কড়া তদন্ত ইতিমধ্যেই শুরু হয়েছে। আর সময়ের সাথে সাথে এই ঘটনা নিচ্ছে নয়া মোড়।

আর এবার সামনে উঠে আসলো সুশান্ত এবং দিশার হোয়াটসঅ্যাপ চ্যাট। আর এবার প্রকাশ্যে এল দিশার সঙ্গে সুশান্তের হোয়াটসঅ্যাপ চ্যাটের বেশ কিছু অংশ। হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমে জানা যায়, খুব শিগগিরই তারা নতুন প্রজেক্টে একসঙ্গে কাজ শুরু করতে চলেছিলেন।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্যের কিনারা খুঁজতে এবার সামনে এল দিশা সালিয়ানের সঙ্গে সুশান্তের শেষ হোয়াটসঅ্যাপ চ্যাট। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: