Entertainment

IMDBতে সুশান্তের ছবি ১০ এ ১০, আবেগপ্রবন তাঁর ভক্তেরা

শেষবারের মত পর্দায় সুশান্তকে দেখতে হটস্টারে ভিড় দর্শকদের, সিনেমার ২ ঘন্টার মধ্যেই ক্রাশ করে যায় হটস্টার

দেবশ্রী কয়াল : মারা যাওয়ার পর, সকলের মনে বিরাজ করেছে সুশান্ত সিং। গিয়েও যেন তিনি কখনও যাননি। তাঁর মৃত্যুর পর তাঁর শেষ ছবি ” দিল বেচারা ” হলে গিয়ে দেখার জন্য মনে হয় প্রত্যেকটা মানুষ অপেক্ষায় ছিল। কিন্তু সেই সিনেমা হলে না হয়ে, হটস্টার অ্যাপে রিলিজ করা হয়। আর সুশান্তের স্মরণে সেই ছবি সবার জন্য হয়, অর্থাৎ লাগেনি কোনো সাবস্ক্রিপশন ফি। গতকাল শুক্রবার ২৪শে জুলাই হটস্টারে মুক্তি পায় সুশান্তের ” দিল বেচারা “। আর তার পরেই তৈরী হয় কিছু নতুন রেকর্ড।

গতকাল সন্ধ্যে সাড়ে সাতটা বাজতেই ঝড়ের গতিতে দর্শক সংখ্যা বেড়ে যায় হটস্টারের। আর তার ২ ঘণ্টা পরেই ক্রাশ করে যায় হটস্টার। ট্যুইট করে এই খবরটি জানান ফিল্ম ডিরেক্টর হান্সাল মেহতা। সিনেমা রিলিজের আগের থেকেই সুশান্তের সহকর্মী, প্রিয় মানুষ, বন্ধু, পরিবার এবং সর্বোপরি ফ্যানেরা এ দিন সকাল থেকে অধীর আগ্রহে অপেক্ষা করে ছিলেন ‘দিল বেচারা’ দেখার জন্য। আর সেই সিনেমা রিলিজ হওয়ার পরেই, আবেগপ্রবন হয়ে পড়ে অনেকেই।

সুশান্ত সিং রাজপুতের অভিনয় ও তাঁকে শেষবার স্ক্রিনে দেখা দর্শকদের কাছে এক বিষাদময় আনন্দ। এই ছবি ভারতীয় সিনেমার ইতিহাসেও গড়ে তুলল এক রেকর্ড। ছবিটি মুক্তির তিন ঘন্টার মধ্যেই IMDB সুশান্ত সিং রাজপুত ও সঞ্জনা সাংঘির ছবি ‘দিল বেচারা’-কে রেটিং দিল দশে ৯.৯। মানে, ১০।

এই সিনেমার শেষ লাইন, ” আমি মৃত্যুর আগে, আমার স্মরণ সভা দেখে যেতে চাই ” যেন মানুষের মনে গিয়ে বেঁধেছে। সোশ্যাল মিডিয়ায় চারিদিকে শুধু তাঁকে নিয়েই পোস্ট। মানুষের কাছে শুধু একটাই প্রশ্ন, এত প্রাণবন্ত একজন মানুষ কিভাবে ছেড়ে চলে যেতে পারে ? সিনেমা এবং বাস্তবে যে মানুষটা এত হাসি-খুশি তাঁর প্রয়ানে আজ সবাই দুঃখিত। তবে শেষ সিনেমায় সুশান্তের বা ম্যানির হাসি চিরদিনের মতো মানুষের মনে খোদাই হয়ে থাকবে।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: