Entertainment

রিয়া যে মিথ্যে বলছে তা স্পষ্ট, কিন্তু তবুও নিজেকে আড়ালের চেষ্টায়

রিয়া চক্রবর্তীর একের পর এক প্রশ্ন, তার এবং তার পরিবারের বিনা কারণে বিরোধিতা করা হচ্ছে, বললেন রিয়া

পল্লবী কুন্ডু : সুশান্তের মৃত্যুর পর নানান তর্ক-বিতর্কের মধ্যে দিয়ে বেরিয়ে এসেছে নানান খবর। রহস্যে ভরা গোটা ঘটনার প্রত্যেক দিনই উন্মোচিত হচ্ছে নানান দিক। আর সেই দিকেই ক্রমাগত কোনঠাসা করা হচ্ছে রিয়া চক্রবর্তীকে। তবে বিপরীতে এবার মুখ খুললেন রিয়া। সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের আগে পরপর দুটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন রিয়া এবং সেখানেই বর্ষান কথার তোপ।

রিয়া এদিন বলেন, দেশের সমস্ত আইন তিনি এবং তাঁর পরিবার মেনে চলছেন। কিন্তু সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে বারংবার কটাক্ষের আঙ্গুল কেন তার এবং তার পরিবারের দিকে টিলা হচ্ছে। পাশাপাশি আইন মেনেই সমস্ত জিজ্ঞাসাবাদে হাজির হচ্ছেন তাঁরা। তা সত্ত্বেও কেন তাঁদের বিরুদ্ধে এভাবে কেন ক্ষোভ উগরে দেওয়া হচ্ছে একের পর এক প্রশ্ন উঠে আসে রিয়ার মুখে।

সুশান্তের মৃত্যুর জন্য কেন তাঁকে এবং তাঁর পরিবারকেই দায়ি করা হচ্ছে বলেও জিজ্ঞাসা করেন অভিনেত্রী। পাশাপাশি তিনি আরও বলেন, তাঁর বাবা এক প্রাক্তন সেনা অফিসার। গত ২৫ বছর ধরে যিনি দেশের জন্য কাজ করেছেন। আজ সেই সেনা অফিসার এবং তাঁর পরিবারের দিকে এমনভাবে আঙুল তোলা হচ্ছে, যেন তাঁরা ‘সন্ত্রাসবাদী’। একজন ‘জঙ্গির’ চেয়েও খারাপভাবে তাঁদের সঙ্গে ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ করেন রিয়া চক্রবর্তী।

অন্যদিকে তদন্তে বারংবার রিয়ার বিরুদ্ধেই প্রমান উঠে এসেছে। ফলে রিয়া যে ক্রমাগত সমস্ত কিছু মিথ্যে বলছে তা সকলের কাছেই স্পষ্ট। তাহলে এসবের পরেও রিয়া কেন নিজেকে আড়াল করার চেষ্টা করে চলছে তা নিয়েও প্রশ্ন উঠছে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: