Entertainment

নিজের শিল্প দিয়ে সুশান্তকে অমর করে রাখলেন শিল্পী সুশান্ত রায়

অভিনেতার স্মৃতিকে বাঁচিয়ে রাখতে তাঁরই মোমের মূর্তি গড়লেন বাংলার মোমের মূর্তি প্রস্তুতকারক সুশান্ত রায়।

পল্লবী কুন্ডু : চলতি বছরে আমরা আমাদের কাছের বহু মানুষকে হারিয়েছে। আমরা এমন অনেক মানুষকে হারিয়েছে যাদের সাথে সম্পর্ক পর্দার এপার আর ওপারের। কিন্তু সকলের মধ্যে থেকে তার স্মৃতি যেন আজও জানান দেয় আমাদের। সুশান্ত সিং রাজপূত।আজও তাকে ভুলতে পারেনি তার অনুগামী সোহো তার ভক্তরা। এমনকি যারা তার ছবি সেভাবে কখনো দেখেননি তারাও আজ তার না থাকাটা অনুভব করছেন। আর এবার তাকে চিরকাল স্মরণে রাখতে এগিয়ে এলেন শিল্পী সুশান্ত রায়।

অভিনেতার স্মৃতিকে বাঁচিয়ে রাখতে তাঁরই মোমের মূর্তি গড়লেন বাংলার মোমের মূর্তি প্রস্তুতকারক সুশান্ত রায়। তার অনুভূতি জানিয়ে শিল্পী সুশান্ত রায় জানালেন, ‘আমি এমন ব্যক্তিত্বের মূর্তিগুলি ভাস্কর করি যাঁর সঙ্গে আমি আবেগ কোনও না কোনওভাবে যুক্ত থাকি। যার জীবন ও কর্ম আমাকে অনুপ্রাণিত করে। তা অমিতাভ বচ্চন, জ্যোতি বসু, প্রণব মুখার্জি বা ম্যারাডোনা হোন।’

সংবাদসংস্থা পিটিআইকে সুশান্ত রায় বলেন, ‘সুশান্তের মোমের মূর্তিটিও একই কারণে তৈরি করা হয়েছিল। যদিও আমি আফসোস করছি যে আমি কখনই এটিকে অভিনেতাকে দেখাতে পারব না। যার অভিনয় জীবনের সংগ্রামটি সকল উচ্চাকাঙ্ক্ষী অভিনেতাদের অনুপ্রেরণা হতে পারে’,’সুশান্ত এবং আমি উভয়ই মতবিরোধের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছিলাম কিন্তু কখনই হাল ছাড়িনি’। নিজের আক্ষেপ টুকু চেপে রেখে জানালেন শিল্পী সুশান্ত রায়।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: