Big Story

আনিস মৃত্যু তদন্ত চলাকালীন সাসপেন্ড হলো আমতার তিন পুলিশ কর্মী

সাসপেন্ড হলেন, এএসআই-পুলিশ কনস্টবল-হোমগার্ড

তিয়াসা মিত্র : তদন্তের দিন আজ তিন দিন পেরোলো, কিন্তু এখনো কোনো হদিশ পাওয়া গেলো না এই রহস্যের। এরই মধ্যে সাসপেন্ড করা হলো আমতা থানার তিনজন পুলিশ কর্মীকে। হত্যার পর যে গাফিলতি দেখিয়েছে তারা, তার জন্যই সাসপেন্ড অর্ডার ধরিয়ে দেওয়া হলো তাদেরকে। এক জন এ এস আই, এক জন কনস্টেবল এবং এক জন হোমগার্ডকে সাসপেন্ড করা হয়েছে। সাসপেন্ড হওয়া পুলিশ কর্মীরা হলেন, এ এস আই নির্মল দাস, কনস্টেবল জিতেন্দ্র হেমব্রম এবং হোমগার্ড কাশীনাথ বেরা।

শীর্ষ পুলিশ সূত্রের খবর অনুযায়ী, আনিস হত্যাকান্ড রহস্যে বয়ান রেকর্ড করার সময় এই তিন পুলিশ কর্মীর বিরুদ্ধেও অভিযোগ করেন আনিসের পরিবারের সদস্যরা। তিন পুলিশ কর্মীর বিরুদ্ধে অভিযোগ যে ঘটনার রাতে, এই পুলিশ কর্মীরা টহলদারির দায়িত্বে থাকা সত্ত্বেও তাঁরা সঠিক সময়ে ঘটনাস্থলে উপস্থিত হননি। এই তিন পুলিশ কর্মীর বিরুদ্ধে আনিসের পরিবারের প্রতি খারাপ ব্যবহার করারও অভিযোগ উঠে এসেছে।

প্রথমে, অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ সরকারের নেতৃত্বে এই তদন্ত শুরু হয়েছিল। কিন্তু মুখ্যমন্ত্রী এই তদন্ত করার জন্য সিট গঠনের নির্দেশ দেন। সিটের তরফ থেকে তদন্ত শুরু করার পর, অভিযোগের ভিত্তিতে এই তিন পুলিশ কর্মীর ভূমিকাও খতিয়ে দেখা হবে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: