Entertainment

সিনেমা এবার মাত্র ১১ টাকায়, বিশেষ অফার SVF এর

সিনেমা হল খুলতেই সিনে প্রেমীদের জন্যে রইল দুর্দান্ত উপহার

দেবশ্রী কয়াল : গত বৃহস্পতিবার ১৫ অক্টোবর থেকে খুলে গিয়েছে দর্শকদের জন্যে সিনেমা হলের দ্বার। এতদিন কেবল অনলাইনেই সিনেমা দেখে সন্তুষ্ট থাকতে হয়েছিল সিনেমা প্রেমীদের। তবে এবারে তাদের অপেক্ষার অবসান হয়েছে। সরকারি অনুমতিতে ‘আনলক-০৫’এ পুজোর আগেই খুলে গিয়েছে সিনেমা হল। তবে সুরক্ষাবিধি মেনে এবং মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়েই সিনেমা হল খোলার অনুমতি পাওয়া গেছে। তারই মাঝে সিনেমাপ্রেমী দর্শকদের জন্য স্বল্প ব্যয়ে সিনেমা দেখার সুযোগ নিয়ে এল SVF। তাও আবার মাত্র ১১ টাকায়। হ্যাঁ অবিশ্বাস্য শুনতে লাগলেও এটাই কিন্তু সত্যি।

এই মুহূর্তে গোটা রাজ্যে মোট ৯টি সিনেমা হলের মোট ১৬টি স্ক্রিনে মাত্র ১১টাকার বিনিময়ে সিনেমা দেখার সুযোগ করে দিচ্ছে SVF। এই গোটা সপ্তাহ জুড়েই এই অফার বজায় থাকছে। অর্থাৎ মোট তিনদিন সিনেমা দেখা যাবে মাত্র ১১ টাকার বিনিময়ে। SVF-এর তরফে জানানো হয়েছে, মগড়া, নরেন্দ্রপুর, কৃষ্ণনগর, বারুইপুরে বিভিন্ন শোয়ে দেখা যাবে প্রয়াত সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘ছিছোরে’, প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায় অভিনীত ‘গুমনামী’, আবির চট্টোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী অভিনীত ‘দুর্গেশগড়ের গুপ্তধন’, পরমব্রত চট্টোপাধ্যায়-অনির্বাণ ভট্টাচার্য অভিনীত ‘দ্বিতীয় পুরুষ’, ধৃতিমান চট্টোপাধ্যায় অভিনীত ‘প্রফেসর শঙ্কু’,অক্ষয় কুমার-বিদ্যা বালান অভিনীত ‘মিশন মঙ্গল’। আর এই সব সিনেমাই দেখা যাবে মাত্র ১১ টাকাতে।

এই বিষয়ে SVF-এর কর্ণধার মহেন্দ্র সোনি বলেন, ”দীর্ঘ বিরতির পর সিনেমা, থিয়েটারগুলি পুনরায় চালু হওয়াতে আমরা খুবই খুশি। দর্শকদের স্বাচ্ছন্দ্য এবং সুরক্ষাকে অগ্রাধিকারের দিয়েই তাঁদেরকে আবারও সিনেমাহল আসার জন্যে আহ্বান জানাচ্ছি। যাঁরা দীর্ঘ দিন ধরে সিনেমা হল খোলার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, তাঁদের কথা মাথায় রেখেই টিকিটের দামে পরিবর্তন আনা হয়েছে। আর এটা SVF-এর তরফে দর্শকদের জন্য একটা উপহার। আশা করি, দর্শকদের এই অফার ভালো লাগবে।”

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: