Health

এবার করোনা আক্রান্ত খোদ স্বাস্থ্য ভবনের শীর্ষকর্তা অজয় চক্রবর্তী

শরীরে নেই তেমন উপসর্গ, আপাতত হোম আইসোলেশন অধিকর্তা

দেবশ্রী কয়াল : কিছুতেই রেহাই পাওয়া যাচ্ছে করোনার প্রকোপ থেকে, ক্রমশ বেড়েই যাচ্ছে সংক্রমণ। তার উপর রাশ টানতে গিয়ে হতে হচ্ছে নাজেহাল। আর এবার করোনা আক্রান্ত হলেন খোদ রাজ্যের স্বাস্থ্য অধিকর্তা তথা স্বাস্থ্য ভবনের শীর্ষকর্তা অজয় চক্রবর্তী। জানা যাচ্ছে গতকাল থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। এরপর কোনোরকম ঝুঁকি না নিয়েই করোনা টেস্ট কোরান তিনি। এরপর তাঁর শরীরে মেলে করোনার উপস্থিতি। হন কোভিড ১৯ পজেটিভ।

ইতিমধ্যেই একাধিক স্বাস্থ্য কর্তা ও স্বাস্থ্যকর্মী চিকিত্‍সকরা করোনায় আক্রান্ত হয়েছেন। এরপর রাজ্যের স্বাস্থ্য অধিকর্তার দেহে মিলল করোনা সংক্রমণ। সূত্রের খবর, গতকাল সকাল থেকে তার শারীরিক অবস্থা সামান্য খারাপ হয়। সেই কারণে আর দেরি না করে রেপিড অ্যান্টিজেন টেস্ট করেন তিনি। আর সেই রিপোর্ট আসে পজিটিভ। যদিও সেই রিপোর্টের নিশ্চিতকরণ করতে গিয়ে আরটি পিসিআর টেস্ট করান ওই অধিকর্তা। রিপোর্ট না আসা আগে পর্যন্ত এখন নিজের বাড়িতেই আইসোলেশন এ রয়েছেন তিনি। আরটি পিসিআর রিপোর্ট আসার পরই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

জানা যাচ্ছে আজ হয়ত এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি হতে পারেন তিনি। যদিও সর্দি কাশি ছাড়া আর তেমন কোনও উপসর্গ নেই তাঁর শরীরে। প্রসঙ্গত উল্লেখ্য বেশ কিছুদিন আগে অজয় বাবুর স্ত্রী করোনা আক্রান্ত হয়ে আপাতত এম আর বাঙ্গুর হাসপাতালে চিকিত্‍সাধীন রয়েছেন। আর এখন তিনি করোনা আক্রান্ত হয়ে পড়েছেন। তবে তাঁর আরটি পিসিআর এর রিপোর্ট আসার পরেই বাকি সিদ্ধান্ত নেওয়া হবে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: