Entertainment

টলিউডে নতুন জুটি নুসরত ও গৌরব, আসছে ‘স্বস্তিক সংকেত’

ইতিহাস ও বর্তমান মিলিয়েই সিনেমা, মাসের শেষেই বিদেশে দেবে টিম পাড়ি

দেবশ্রী কয়াল : করোনা আবহের মাঝেই চলছে সব সিনেমার শ্যুটিং। কারন দীর্ঘদিন শ্যুটিং বন্ধ থাকার জেরে অনেক ক্ষতি হয়েছে অনেকের। তাই সকল নিয়ম মেনেই চলছে শ্যুটিং। আর এবারে বাংলা সিনেমার দর্শকদের জন্যে রয়েছে নতুন চমক। আসতে চলেছে এক নতুন জুটি। এবারে জুটি বাঁধতে চলেছেন নুসরত জাহান এবং গৌরব চক্রবর্তী।

এসকে মুভিজ়ের ব্যানারে পরিচালক সায়ন্তন ঘোষালের আগামী ছবি ‘স্বস্তিক সংকেত’-এ এই প্রথম জুটি হয়ে আসতে চলেছেন নুসরত জাহান এবং গৌরব চক্রবর্তী। দেবারতি মুখোপাধ্যায়ের উপন্যাস ‘নরক সংকেত’ অবলম্বনে এই ছবির কাহিনির পুনর্নির্মাণ, চিত্রনাট্য ও সংলাপ লিখছেন সৌগত বসু। এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রুদ্রনীল ঘোষ, শাশ্বত চট্টোপাধ্যায় প্রমুখকে। এ মাসের শেষেই শুটিং করতে লন্ডন পাড়ি দেবে স্বস্তিক সংকেতর টিম।

সিনেমার দুই মুখ্য চরিত্র রুদ্রাণী ও প্রিয়মের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে নুসরত ও গৌরবকে। যদিও এখনও চুক্তিতে সই করেননি তাঁরা, তবে তাঁরা যে সিনেমাতে থাকছেন তা নিশ্চিত। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপট ও বর্তমান সময়কে মিলিয়েই এই ছবির গল্প। হিটলার-নেতাজি সাক্ষাত্‍, নিও-নাত্‍সি মুভমেন্ট ও ইউরোপে অভিবাসী সমস্যা, এক ধরনের নভেল ভাইরাস ও তার অ্যান্টিডোটের ফর্মুলা আবিষ্কার সবমিলিয়ে বেশ এক চমকদার উপাদান হতে চলেছে এই সিনেমা। বর্তমান পরিস্থিতির কথা ভেবেই চিত্রনাট্যে সংযোজিত হয়েছে মারণ ভাইরাসের বিষয়টি। এখন দেখার পালা এই নতুন জুটিকে একসঙ্গে কেমন লাগে এবং কতটা মন জয় করতে পারেন দর্শকদের।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: