Entertainment

‘যা রটে তা সবসময় ঘটে না’

অভিনেত্রী জানালেন, এই আংটি গত চার বছর ধরে তাঁর আঙুলে রয়েছে

পল্লবী কুন্ডু : ইতিমধ্যেই গোটা টলিপাড়া জুড়ে স্বস্তিকা শোভন রব। বেশকিছুদিন ধরেই গুঞ্জন রটছে টলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত(Swastika Dutta) ও গায়ক শোভন গাঙ্গুলি(Shovon Ganguly) নাকি ডেট করছেন। অবশ্য দুজনের সোশ্যাল মিডিয়া দেখলে উত্তরের কিছু পরিবর্তন হবেনা। প্রায়ই একসঙ্গে ছবি পোস্ট করছেন তাঁরা। কিন্তু জিজ্ঞাসা করলেই নিজেদের শুধু ভালো বন্ধু বলেই দাবি করছেন স্বস্তিকা ও শোভন। তবে এবার সেই রটনা পৌঁছে গেছে চরম পর্যায়। বলা যেতে পারে খানিক অতিষ্ট দুজনেই।

অভিনেত্রী জানিয়েছেন, এই আংটি গত চার বছর ধরে তাঁর আঙুলে রয়েছে। স্বস্তিকার কথায়, গত চার বছর ধরে এই আংটি টা রয়েছে। সকাল বেলা ঘুম থেকে উঠে এরকম অবাস্তব একটা বিষয় দেখে ভীষন খারাপ লাগলো। এভাবে বলার আগে একবার জিজ্ঞেস করলে ভালো হত।শোভনও চটে গিয়েই পোস্ট করেছেন, বিরক্তিকর। একটু থামলে ভালো হয় বন্ধুগন।

শোভন ও স্বস্তিকার বন্ধুত্বের সমীকরণ গভীর হলেও এখনই এর বেশি কিছু তাঁরা ভাবছেন না। অন্তত বার বার সংবাদমাধ্যমের সামনে এমনই বলেছেন দুজনই। বরং সম্পর্কের ব্যাপারে জিজ্ঞাসা করা হলেই দুজনে বলছেন, তাঁদের মধ্যে খুব ভালো বন্ধুত্ব রয়েছে, যেটাকে মোটেই তাঁরা প্রেম বলতে রাজি নন। আপাতত বন্ধুত্বের পাশাপাশি দুজনেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত।

সম্প্রতি শোভন একটি ছবি পোস্ট করেন স্বস্তিকার সঙ্গে। সেই ছবিতে স্বস্তিকার অনামিকায় একটি আংটি দেখা যায়। সেই আংটি দেখেই গোটা টলিপাড়া জুড়ে এমনটাই রটে, স্বস্তিকা আর শোভন গোপনে বাগদান পর্ব সেরে ফেললেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: