Entertainment

তাদের বিবাহ হত থাইল্যান্ড-এ, সব পরিকল্পনাই ভেস্তে দিয়েছে করোনা

করোনা না আসলে এই বছরেই থাইল্যান্ডে বিয়ে সেরে ফেলতেন বলি-অভিনেতা

পল্লবী কুন্ডু : এখন কাজের চাপ তেমন নেই বললেই চলে। আর তাই পরিবার গুছিয়ে নেওয়ার মোক্ষম সময় এটা। চুপিসারে সেরে ফেললেন বাগদান পর্ব। বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান(Varun Dhawan) তাঁর দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালে(Natasha Dalal)র সাথে বাগদান করেছেন। কারিনা কাপুর খান তাঁর রেডিও শো ‘হোয়াট উইমেন চায়’ তে নাতাশা দালালকে ‘বরুণের বাগদত্তা’ বলেই সম্বোধন করেছিলেন।

একে ওপরের বহুদিনের পরিচিত নাতাশা এবং বরুণ। কারিনার রেডিও শোতেও বরুন জানিয়েছিলেন যে, তিনি এবং নাতাশা ছোটবেলার বন্ধু। বরুণ প্রকাশ করেছেন যে তিনি নাতাশার সাথে লিভ-ইন সম্পর্ক করতে চেয়েছিলেন, তবে তাঁর পরিবার এটি চাননি। বরুণ ধাওয়ান রেডিও শো-তে তাদের কথা বলেছিলেন।

“প্রথমবার যখন নাতাশার সাথে আমার দেখা হয়েছিল তখন আমি ষষ্ঠ শ্রেণিতে পড়ি। তখন থেকে আমরা ডেট করিনি। একাদশ বা দ্বাদশ শ্রেণি পর্যন্ত আমরা বন্ধু ছিলাম। আমরা খুব ঘনিষ্ঠ বন্ধু ছিলাম।” বরুণ প্রথমে স্কুলে নাতাশাকে দেখেছিলেন এবং তার দ্বারা প্রভাবিত হয়েছিল। তিনি বলেছিলেন, “আমার এখনও মনে আছে, আমরা ‘মানেকাজি কুপার’ গিয়েছিলাম, তিনি হলুদ ঘরে ছিলেন এবং আমি লাল বাড়িতে ছিলাম।”

অতিমারী করোনা তো সব কিছুতেই ব্যাঘাত বসিয়েছে। বাঁধা দিয়েছে নাতাশা বরুণের বিবাহতেও। নাতাশা বরুণের পরিবারের সাথে মানানসই এবং তার বাড়ির কোনো অনুষ্ঠানে তাকে আসতে দেখা যায়। বরুণ এবং নাতাশা এই বছর বিয়ে করতেন এবং তাদের বিবাহ হত থাইল্যান্ড-এ। আপাতত সেই সব পরিকল্পনাই ভেস্তে দিয়েছে করোনা। সব পরিস্থিতি ঠিক হলে চার হাত এক হতে আর খুব বেশি দেরি নেই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: