Big StoryWest Bengal

পুরভোটের আগে “কাজে ফাঁকি” না দেওয়ার নির্দেশ মুখ্যমন্ত্রীর

২৪-শে নভেম্বর আবারো হবে পুরভোট নিয়ে মামলা

তিয়াসা মিত্র : পৌরসভা ভোট নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী আগামীকাল মধ্যমগ্রামের নজরুল মঞ্চে জেলার প্রশাসনিক বৈঠক করেন এবং সেখানে অবশেষে পুরভোটে নিয়ে ঘোষণা করলেন। প্রথম পৌরসভা ভোট শুরু হবে হাওড়া জেলা থেকে এবং ধীরে ধীরে অন্য ওয়ার্ড গুলিতে ভোট হবে। তবে জানা যাচ্ছে ২৪-শে নভেম্বর আবারো হবে পুরভোট নিয়ে মামলা।

তবে আগামীকাল সমস্ত কাউন্সিলারদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী তার অসন্তোষের কথা জানায় জনসমক্ষে। তিনি বলেন – ” যে যে বোর্ডের জন্য ভালো কাজ করবে তাদের ভবিষ্যৎ নিয়ে ভাবা হবে এবং উপহার দেওয়া হবে , এবং যারা যারা তাদের দায়িত্ব এড়িয়ে যাবে তাদের বিষয়ে অন্য ব্যাবস্থা নেওয়া হবে। ” এটি যে এক প্রকার হুঁশিয়ারি তা বুঝতে বাকি নেই রাজনৈতিক মহল তথা গোটা পশ্চিমবঙ্গের। তিনি কিছু নির্দেশিকা জারি করেন ওয়ার্ডের কাউন্সিলারদের উদ্দেশে , বলা হয়ে রাত ১০টা পর্যন্ত সব মানুষের ফোন তুলতে হবে কাউন্সিলারদের এবং সব প্রকার কাজে উদ্যোগ নিয়ে কাজ টি সম্পন্ন করতে হবে।

সমস্ত কাজ ঠিকঠাক ভাবে সম্পন্ন হচ্ছে কি না তাই মাননীয়া ১২৫ টি পুরোসভা এবং কর্পোরেশন-এর মাথার ওপর পর্যবেক্ষণক বসানোর কথা নিয়ে পুরো নগরোন্নয়ন সচিব খলিল আহমেদকে নির্দেশ দেন মাননীয়া মমতা বন্দোপাধ্যায়। এই সিদ্ধান্ত যে একেবারেই সঠিক তাই নিয়ে কোনো রকম সন্দেহ প্রকাশের জায়গা নেই বলে জানা যাচ্ছে নবান্ন সূত্রে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: