Big Story

” পুলিশ-এর মেরুদণ্ডে আঘাত !” পুলিশ এসপি কে মমতার অপমানে বিক্ষুব্দ রাজ্যপাল

মুখ্যমন্ত্রী রাজ্যপালকে ঘোড়ার পাল বলেও কটাক্ষ করেন, কড়া ভাষাতে উত্তর ধনকরের

তিয়াসা মিত্র : গতকাল অর্থাৎ বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে প্রশাসনিক বৈঠকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে-কে সবার সম্মুখে ভর্ৎসনা করেন এবং এই বিষয় সরব হলেন রাজ্যের রাজ্যপাল ধনকর। টুইটারে বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। ট্যাগ করেছেন, আইএসএস অ্যাসোসিয়েশন, আইপিএস অ্যাসোসিয়েশন, পশ্চিমবঙ্গ পুলিশ এবং কলকাতা পুলিশকে।

আজ সকালে অর্থাৎ শুক্রবার এ বিষয়ে নিয়ে রাজ্যপাল টুইট করেন, ” কী উদ্বেগজনক দৃশ্য! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমস্ত সংবাদমাধ্যমের সামনে পূর্ব মেদিনীপুর পুলিশ সুপারের কাছে জানতে চাইছেন, ‘রাজ্যপাল কি আপনাকে ফোন করেন’! একটি গুরুতর বিষয়, যেদিকে অবিলম্বে নজর দেওয়া প্রয়োজন। দুর্ভাগ্যজনক। পুলিশের মেরুদণ্ডে মুখ্যমন্ত্রীর আঘাত।” বৃহস্পতিবার নেতাজি ইন্ডোরে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী ভর্ৎসনা করেছিলেন অমরনাথকে। তিনি বলেন, ‘‘তোমার জেলা সম্পর্কে আমি অভিযোগ পাচ্ছি। কাউকে সাজিয়ে পরিকল্পিত ভাবে দাঙ্গা লাগানোর চেষ্টা করা হচ্ছে। অনেকদিন তোমাদের বলেছি। কিন্তু তোমরা কিছু করোনি। তার পর আমি হস্তক্ষেপ করেছি।’’ পাশাপাশি, পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পূর্ণেন্দু মাজির উদাহরণ দিয়ে মুখ্যমন্ত্রী পুলিশ সুপারকে বলেন, ‘‘পূর্ণেন্দু তো কাজ করছে। ওকে দেখে শেখো!’’

এই সপ্তাহতে, মুখ্যমন্ত্রী রাজ্যপালকে ঘোড়ার পাল বলেও কটাক্ষ করেন এবং এই বিষয় নিয়ে করা ভাষাতে উত্তর দেন রাজ্যপাল। তিনি বলেন, ” আমার বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর তোলা একটিও অভিযোগ প্রমাণিত হলে রাজ্যপাল পদ থেকে ইস্তফা দেব আমি ” এই বলে ঘোষণা করেন রাজ্যের রাজ্যপাল ধনখড়।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: