West Bengal

বিয়ের পিঁড়ি থেকে শ্রীঘর, ধর্ষণে অভিযোগে গ্রেপ্তার বর

অভিযুক্তের দাদা পুরো বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন

তিয়াসা মিত্র : পাত্রীপক্ষ হাজির পাত্রকে নিয়ে যাওয়ার জন্য। কিন্তু সেই আশাতে জল ঢেলে বড় কে তুলে নিয়ে গেলো হাজতের ওপারে। কিন্তু কেন ? পুলিশ সূত্রে জানা যাচ্ছে, লোকটি ২২ বছর প্রেম করার প্রেমিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করেছে। কিন্তু পরবর্তী ক্ষেত্রে ৪৭ বছরের প্রেমিক তার ৪০ বছরের প্রেমিকাকে প্রতারণা করে আর একটি নতুন মেয়েরে সাথে জীবন গোছানোর স্বপ্ন দেখে ফেলে। ওই মহিলা অভিযোগ করেন, করোনা কালে সৌভিকের পরিবার অসুস্থ হয়ে পড়ে। সেই সময় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে আয়া সাজিয়ে পরিবারের সদস্যদের সেবা-শুশ্রূষা করার জন্য নিজেদের বাড়িতে নিয়ে যান সৌভিক।

প্রেমিকার দিদি জুঁই সরকারের অভিযোগ, দু’জনে তারাপীঠে গিয়ে তিন দিন কাটিয়েও আসেন। সেখানে সৌভিক অভিযোগকারী প্রেমিকাকে সিঁদুর পরিয়ে দেন। বিয়ের সেই ছবি আছে বলেও তিনি দাবি করেন।তাঁদের অভিযোগ, এর পর বিয়ের কথা বললেই এড়িয়ে যেতেন সৌভিক। পনের দাবিও করতেন। এর মধ্যেই প্রেমিকার পরিবার জানতে পারেন, সৌভিকের সোদপুরে বিয়ে ঠিক হয়েছে। রবিবার গায়ে হলুদের তত্ত্ব আসতে দেখে তাঁদের সন্দেহ হয়। এর পরই শেওড়াফুলি পুলিশ ফাঁড়িতে গিয়ে অভিযোগ জানান প্রেমিকা। শেওড়াফুলি ফাঁড়ি থেকে শ্রীরামপুর মহিলা থানায় পাঠানো হয় তাঁকে।

তাঁদের অভিযোগ, এর পর বিয়ের কথা বললেই এড়িয়ে যেতেন সৌভিক। পনের দাবিও করতেন। এর মধ্যেই প্রেমিকার পরিবার জানতে পারেন, সৌভিকের সোদপুরে বিয়ে ঠিক হয়েছে। রবিবার গায়ে হলুদের তত্ত্ব আসতে দেখে তাঁদের সন্দেহ হয়। এর পরই শেওড়াফুলি পুলিশ ফাঁড়িতে গিয়ে অভিযোগ জানান প্রেমিকা। শেওড়াফুলি ফাঁড়ি থেকে শ্রীরামপুর মহিলা থানায় পাঠানো হয় তাঁকে। পুলিশ সূত্রে খবর, অভিযোগ পেয়ে শেওড়াফুলি রাজার বাগানে পৌঁছয় পুলিশ। পুলিশ গিয়ে দেখে, পাত্রী পক্ষ বর নিতে হাজির হয়েছে। এর পরই ফুল দিয়ে সাজানো গাড়ি সমেত পাত্রকে থানায় ধরে নিয়ে আসে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের মামলাও রুজু করা হয়েছে বলে সূত্রের খবর। সোমবার তাঁকে শ্রীরামপুর আদালতে তোলা হয়েছে।তবে ধৃতের দাদা কৌশিক চট্টোপাধ্যায়ের দাবি, ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। তিনি জানান, গত চার মাস আগে অভিযোগকারিণী তাঁদের বাড়িতে আয়ার কাজ করতেন। তার আগেও মহিলার দু’বার বিয়ে হয়েছিল। ভাইয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বলেও তিনি দাবি করেন

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: