Big Story

দিল্লি সরকারের তীর্থযাত্রা প্রকল্পের অধীনে অযোধ্যার প্রথম ট্রেনকে ফ্ল্যাগ অফ করবেন কেজরিওয়াল

আজ সন্ধ্যা 7 টায়, প্রথম ট্রেনটি অযোধ্যার উদ্দেশ্যে রওনা হবে

নয়াদিল্লি, ডিসেম্বর 3 (ইউএনআই): মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল শুক্রবার সন্ধ্যা 7 টায় দিল্লি সরকারের তীর্থযাত্রা প্রকল্পের অধীনে অযোধ্যার প্রথম ট্রেনটিকে পতাকা উড়িয়ে দেবেন৷ ট্রেনটি 1,000 জন প্রবীণ নাগরিককে পবিত্র শহরে নিয়ে যাবে যেখানে তারা রাম মন্দির এবং ধর্মীয় গুরুত্বের অন্যান্য স্থান পরিদর্শন করবে।”

আজ সন্ধ্যা 7 টায়, প্রথম ট্রেনটি অযোধ্যার উদ্দেশ্যে রওনা হবে যাতে প্রবীণ নাগরিকরা ভগবান রামের দর্শন পেতে পারেন। আমি স্টেশনে যাব। আমি ফিরে আসার পর থেকে আরও বেশি লোক যাতে ভগবান রামের দর্শন পান তা নিশ্চিত করার জন্য আমার সংকল্প আরও শক্তিশালী হয়েছে। অযোধ্যা থেকে,” কেজরিওয়াল টুইট করেছেন।

এটি ‘মুখ্যমন্ত্রী তীরথ যাত্রা যোজনা’-এর একটি অংশ যা দিল্লি সরকার তার ফ্ল্যাগশিপ প্রকল্পের অধীনে ধর্মীয় গুরুত্বের এক ডজনেরও বেশি স্থানের জন্য চালু করেছে যার সম্পূর্ণ ব্যয় রাজ্য সরকার বহন করবে।দিল্লি মন্ত্রিসভা নভেম্বরে অযোধ্যাকে ধর্মীয় স্থানগুলির তালিকায় অনুমোদন দিয়েছে যেখানে এটি জাতীয় রাজধানী থেকে প্রবীণ নাগরিকদের বিনামূল্যে তীর্থযাত্রা প্রদান করছে।প্রকল্পের অধীনে, একজন প্রবীণ নাগরিককে 21 বছর বা তার বেশি বয়সী একজন পরিচারক আনার অনুমতি দেওয়া হয়। প্রবীণ নাগরিকের সাথে যে পরিচারক থাকবেন তাদের খরচও সরকার বহন করবে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: