Big Story

রক্ষাকবচের আবেদন খারিজ হাইকোর্টে, রাকেশ সিংয়ের বাড়ির বাইরে বিশাল পুলিশবাহিনী

ফেরার রাকেশ, পুলিশ আধিকারিকদের বাড়িতে ঢুকতে বাধা রাকেশ পুত্রের

নিজস্ব সংবাদদাতা: কোকেন-সহ বিজেপি নেত্রী পামেলা গোস্বামী গ্রেফতার হন কিছুদিন আগেই। তিনি গ্রেপ্তার হওয়ার পরেই নাম জড়ায় আর এক বিজেপি নেতা রাকেশ সিংয়ের। পামেলা অভিযোগ করেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র ঘনিষ্ঠ রাকেশ সিং তাকে ফাঁসিয়েছেন। তারপরেই এরপরেই মঙ্গলবার বিকেল ৪টের মধ্যে লালবাজারে তাকে তলব করা হয়। কিন্তু হাজিরা এড়িয়ে হাইকোর্টের দ্বারস্থ হন রাকেশ। এদিন সেই আবেদন খারিজ করে হাইকোর্ট। আবেদন খারিজ হওয়া মাত্রই হাইকোর্ট থেকে বেরিয়ে যান বিজেপি নেতা। সূত্রের খবর তারপরেই রাকেশ সিংয়ের আলিপুরের বাড়ির বাইরে জড়ো হয়েছে বিশাল পুলিশবাহিনী।

বিজেপি নেতা রাকেশ সিং হাইকোর্টে আবেদন করে জানান, সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ লালবাজারের তরফে নোটিস পাঠানো হয় তাঁকে। সেই নোটিসকে চ্যালেঞ্জ করেই আদালতের দ্বারস্থ হন রাকেশ। নোটিসের উপর স্থগিতাদেশেরও আবেদন করেন তিনি। কিন্তু এদিন তার আবেদন খারিজ করেন হাইকোর্টের বিচারপতি সব্যসাচী চট্টাচার্য। তিনি পরিষ্কার জানিয়ে দেন, পুলিশ যে পদক্ষেপ নিয়েছে তাতে বেআইনি কিছু নেই, তাই এই বিষয়ে আদালত হস্তক্ষেপ করবে না। অর্থাত্‍ আজকেই তার লালবাজারের আধিকারিকদের মুখোমুখি হওয়ার কথা ছিল। কিন্তু আবেদন খারিজ হওয়ার পর থেকেই ফেরার রাকেশ সিং। চারটের আগে থেকেই লালবাজার ও নিউ আলিপুর থানার সঙ্গে ওয়াটগঞ্জ ও সাউথপোল থানার আধিকারিকরা আলিপুরে রাকেশ সিংয়ের বাড়ির বাইরে গিয়ে হাজির হয়েছে। তাদের বক্তব্য নিউ আলিপুর থানায় রাকেশের বিরুদ্ধে হওয়া একটি মাদক মামলায় তার বাড়িতে তল্লাশি করতে চান আধিকারিকেরা। কিন্তু জমায়েত করা মাত্রই পুলিশ আধিকারিকদের আটকান নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ এবং রাকেশের ছেলে সাহেব সিং।

রাকেশের ছেলে তাদের জানিয়েছেন, তাঁর বাবা দিল্লিতে গিয়েছেন। পুলিশ ঠিক কী কারণে বাড়ির ভিতরে ঢুকে তদন্ত করতে চাইছে সেই বিষয়ে কোনও বৈধ নথি দেখাতে পারেনি। তাই কাগজ দেখালে তবেই বাড়ির ভিতরে ঢোকার অনুমতি দেওয়া হবে। তাঁর বাড়িতে কর্মরত তিনজনকে পুলিশ গ্রেফতার করেছে বলেও অভিযোগ সাহেবের। সূত্রের খবর এদিন সকালেই রাকেশ ইমেল করে লালবাজারকে জানিয়েছিলেন যে মঙ্গলবার ও বুধবার দিল্লিতে জরুরি কাজ থাকার কারণে আজ তিনি হাজিরা দিতে পারছেন না। বৃহস্পতিবারের পরে কোনও দিন তাকে ডাকা হলে তার যেতে কোনও অসুবিধা নেই এমনটাও জানিয়েছিলেন তিনি। আপাতত এখনো রাকেশ সিংয়ের বাড়ির বাইরের পরিস্থিতি উত্তপ্ত হয়ে আছে। মামলার জল কোনদিকে গড়াবে সে কথা এখন সময়ই বলবে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: