Big Story

” স্মার্টফোনে কেনা অপরাধ ” স্ত্রীকে খুনের চেষ্টা স্বামীর

৫০,০০০ টাকা দিয়ে ভাড়াটে গুন্ডা আনে এবং মহিলাকে মারার চেষ্টা করে

তিয়াসা মিত্র : স্বামীকে না বলে স্মার্টফোন কেনে স্ত্রী আর সেই কারণে ভাড়াটে গুন্ডা ডেকে স্ত্রীকে হত্যা করতে চায় সেই স্বামী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকার লস্করপুর পেয়ারাবাগানে শুক্রবার রাতে। পুলিশ গ্রেপ্তার করেছে সেই বেক্তিকে এবং ভাড়াটে গুন্ডার মধ্যে একজনকে আর একজন এখনো পলাতক।

সূত্রে খবর, মহিলা তার স্বামীকে বহুদিন যাবৎ একটি স্মার্টফোন কেনার কথা বলে কারণ অনলাইন ক্লাসের জন্য। তাদের সন্তানেরা ক্লাস করতে পারে। অতিমারীর কারণে বন্ধ স্কুল এবং তারপর থেকে তাদের বাচ্চাদের পড়াশোনাও বন্ধ। পড়াশোনা আবার শুরুকরানোর জন্য মহিলা তার স্বামীকে এই আর্জি জানায়। কিন্ত, স্বামী গুরুত্ব দেয় না সেই কথাতে। এর পর মহিলা নিজের জমানো টাকা থেকে একটি স্মার্ট ফোন কেনেন। তারপর বাড়িতে জানাজানি হলে চরম অশান্তি শুরু হয়। টাকা কথা থেকেপেছে এই নিয়ে লোকটির মনে জাগে প্রশ্ন।

তারপর সেই ব্যাক্তি ৫০,০০০ টাকা দিয়ে ভাড়াটে গুন্ডা আনে এবং মহিলাকে মারার চেষ্টা করে।শুক্রবার রাতে দুষ্কৃতীদের সঙ্গে নিয়ে বাড়িতে ঢুকে স্বামী হামলা চালান বলে অভিযোগ। ওই মহিলা জানিয়েছেন, এক ব্যক্তি তাঁর মুখ চেপে ধরেন। এবং অন্য জন ধারালো অস্ত্র দিয়ে গলার নলি কাটার চেষ্টা করেন। মহিলার চিৎকারে এলাকাবাসী জড়ো হয়ে যান। তার জেরেই রক্ষা পেয়েছেন বলে দাবি ওই মহিলার। স্থানীয় লোকজন ওই গৃহবধূকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। হাসপাতাল সূত্রে খবর, তাঁর গলায় সাতটি সেলাই পড়েছে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: