Big Story

মুম্বাই সফর নিয়ে কটাক্ষের শিকার তৃণমূল সুপ্রিমো

কটাক্ষক্তি শোনার পর শহরের মেয়র ফিরহাদ হাকিম পাল্টা জবাব দেন

তিয়াসা মিত্র : আগামীকাল অর্থাৎ মঙ্গলবার মমতা ব্যানার্জী মুম্বাই যান এবং সেখানে যাওয়ার কারণ শিল্পের রসদ নিয়ে বৈঠক করতে যা তিনি আজ করছেন দুপুর বেলা নাগাদ যেখানে উপস্থিত থাকছে ব্যাবসায়ীরা। এবং এই নিয়ে বিজেপির নেতা তথাগত রায় কটাক্ষ করে টুইট করে বলে- ” পশ্চিমবঙ্গের টাকায় মুম্বাই গিয়ে বৈঠক করা এসব তো শুধু রাজ্যের মানুষকে , বেকারদের ধোকা দেওয়ার জন্য , যিনি বিক্ষোভ করে টাটার মতন শিল্পপতিকে তাড়িয়েছেন, অর্ধেক তৈরী কারখানা ভেঙে ধুলোয় মিশিয়ে দিয়েছেন তার ডাকে কত শিল্প আসবে তা বুঝে নিন.”

এই কটাক্ষক্তি শোনার পর শহরের মেয়র ফিরহাদ হাকিম পাল্টা জবাব দেন -” পশ্চিবঙ্গের টাকাতে মানে ? মোদীজি কি নিজের টাকা খরচ করে বিদেশ যায়? ” এই সফরে বিরোধী দলের মুখে শোনা যাচ্ছে নানা মত নানা কথা। এরই সাথে আজকে মমতা ব্যানার্জীর কর্মসূচিতে থাকছে দুপুর সওয়া ১টা নাগাদ নাগরিক সমাজের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করার কথা মমতার। নরিম্যান পয়েন্টের ওয়াইবি চহ্বন সেন্টারে হওয়ার কথা সেই বৈঠক। জানা গিয়েছে, জাভেদ আখতার এবং সুধীন্দ্র কুলকার্নি এই বৈঠকের আয়োজন করেছেন। দিন কয়েক আগে দিল্লিতে মমতার সঙ্গে দেখা করেছিলেন সুধীন্দ্র এবং জাভেদ।

নাগরিক সমাজের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকের পর মমতা যাবেন এনসিপি নেতা শরদ পওয়ারের বাড়ি। সেখানে পওয়ারের সঙ্গে বৈঠক হবে তাঁর। এই বৈঠকের দিকে নজর রয়েছে রাজনীতি মহলের। শরদের সঙ্গে বৈঠকের পর বিজেপি বিরোধী লড়াই নিয়ে মমতা কী বার্তা দেন, নজর থাকবে সে দিকেও।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: