Big StoryWorld

মৃত্যুর দু বছর পর চেয়ারে বসা প্রৌঢ়ার কঙ্কাল উদ্ধার ইতালিতে

অতিমারীর ভয়াবহ সময়ে মৃত্যু ঘটে প্রৌঢ়ার, জানান ফরেন্সিক দল

তিয়াসা মিত্র : ইতালিও এক মহিলার বাড়িতে হেলে পড়া একটি গাছকে সরাতে এসেছিলো দমকল কর্মীরা। মৃদু পচা গন্ধ পেয়ে জীব জন্তুর মারা যাওয়ার বেপার ভেবে আগ্রহ দেখাননি তারা। কিন্তু কে জানতো অপেক্ষায় রয়েছে এক ভয়ানক দৃশ্য ? ঘরের আরও কাছাকাছি আসতেই গন্ধটা আর একটু তীব্র হয়েছিল। কোনও কিছু পচে শুকিয়ে গেলে যেমন গন্ধ বেরোয় ঠিক সে রকমই। যাঁর বাড়ির উপর গাছ হেলে পড়েছিল, সেই বাড়ির মালিকের কোনও সাড়াশব্দ পাচ্ছিলেন না দমকলকর্মীরা। তবে তাঁদের কাছে ফোনটা গিয়েছিল ওই বাড়ির প্রতিবেশীর কাছ থেকে। সেই ফোন পেয়েই তাঁরা এসেছিলেন।

দমকল কর্মীদের মধ্যে এক জন কৌতূহলবশত সেই গন্ধের উৎস খুঁজতে গিয়েই তাঁর চোখ কপালে ওঠে। তিনি দেখেন, ঘরের ভিতরে চেয়ারে বসা একটি কঙ্কাল। সেই ঘর থেকেই হালকা গন্ধ ভেসে আসছিল। এর পরই হইচই পড়ে যায়। ঘটনাটি ইটালির লেক কোমো এলাকার। কোমো সিটি হলের এক শীর্ষ আধিকারিক ফ্রান্সেসকা ম্যানফ্রেডি জানান, সোমবার ঘর থেকে উদ্ধার হয় এক প্রৌঢ়ার কঙ্কাল। তাঁর নাম মারিনেলা বেরেটা। বছর সত্তরের ওই প্রৌঢ়া একাই থাকতেন বাড়িতে। কোভিড এবং লকডাউনের জেরে তিনি বাড়ি ছেড়ে খুব কমই বেরোতেন। তাঁর আত্মীয়স্বজন বলতে বিশেষ কেউ নেই।

দেহটি দেখার পর প্রাথমিক ভাবে ফরেন্সিক বিশেষজ্ঞদের অনুমান, প্রৌঢ়ার মৃত্যু হয়েছে বছর দুয়েক আগে। যেহেতু ওই বাড়ির কাছাকাছি খুব একটা কেউ যেতেন না, ফলে বৃদ্ধার মৃত্যুর বিষয়টি কেউ টের পাননি।তবে স্বাভাবিক মৃত্যু না অন্য কোনো রহস্য রয়েছে তা এখনো দৃষ্টি অগোচরে রয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে ইতি মধ্যেই।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: