Big Story

“পাপের ঘড়া” পূর্ণ হলো অসীমের, কঠোর শাস্তির দাবি তার স্ত্রী-এর

১৪ বছরের নাবালিকাকে দিনের পর দিন ধর্ষণ করে গেছে তার নিজের বাবা

তিয়াসা মিত্র : অপরাধের যখন কোনো সীমানা থাকে না তখন হয়ে এই ধরণের ঘটনা। গত বৃহস্পতিবার সেই দৃষ্টান্ত সামনে এলো আবারো, যে ঘটনা যে কথা শুনলে বিশেষ করতে ইচ্ছে করবেনা বা করলেও হয়ে পড়তে হবে মুর্হ্যমান। ১৪ বছরের এক নাবালিকাকে দিনের পর দিন ধর্ষণ করে গেছে তার নিজের বাবা। ঘটনা সামনে আসার পর চাঞ্চল্য ছড়ায়ে অঞ্চলে। এক সাক্ষাৎকারে মেয়েটির মা সব কথা খুলে বলে।

তার শারিরীক সমস্যার জন্য তার স্বামীর সঙ্গে তার ২০২১-এর ফেব্রুয়ারী মাস থেকে শারীরিক সম্পর্ক থেকে বিরত ছিলেন। সেই সময়ে নিজের মেয়ে ( নাম প্রকাশে অনিচ্ছুক)-এর সাথে করতে থাকে এই কুকর্ম। মার্চ মাস থেকে শুরু হয়ে তার ওপর অত্যাচার এবং মেয়েটি তার ঠাকুমা এবং তার জেঠিমাকে এই ঘটনা টি প্রথম জানায় কিন্তু তাদের বক্তব্য ছিল- ” তোর বাবার জেল হবে,এসব কথা কাউকে বলিস না।” তারপর মেয়েটি আর কিছু বলেনি কাউকেই, কিন্তু অভিযোগ কারিনী বলেন-” আমি বুঝতে পারতাম না আমার মেয়ে এত চুপচাপ থাকে কোনো?” গত অক্টোবর পুজোর সময়ে মা তার দুই সন্তানকে রেখে আসে তাদের মামারবাড়ি আনন্দ করার জন্য। সেখানে গিয়ে ১৪ বছর বয়েসী মেয়েটি নিজের কথা খুলে জানায় তার দিদাকে এবং এই সব কথা বলে অভিযোগকারীনি-কে।

তারপর তিনি রিপোর্ট দায়ে করেন নারায়ণপুর থানাতে তার “তথাকথিত স্বামী” অসীম কুমার সাহার নামে। জানা যায় অপরাধী কাদিয়াতি মনোরঞ্জন রায় পল্লীতে থাকতেন । এই ঘটনাতে তার স্বামী শুধু নয় তার সাথে তার শাশুড়ি এবং যা-এর নামেও অভিযোগ দায়ে করতে চান কারণ তারা লুকোতে চাইছিলেন এই অপরাধ। এই ঘটনা নেট পাড়াতে ফেলেছে সারা , নেটিজিনরা ক্ষোভ প্রকাশ করছে এই ঘটনাতে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: