Sports Opinion

রেলের সঙ্গে মিজোরামের সংঘর্ষ; সেমিফাইনালে ওড়িশার মুখোমুখি মণিপুর

কেরলের কোঝিকোড়ের ইএমএস কর্পোরেশন স্টেডিয়ামে 7 ডিসেম্বর সেমিফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে

কোঝিকোড়, ডিসেম্বর 6 (ইউএনআই) : মিজোরাম মঙ্গলবার সিনিয়র মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে রেলওয়ের মুখোমুখি হবে। সিনিয়র মহিলা চ্যাম্পিয়নশিপের ইতিহাসে এটিই প্রথমবার যখন মিজোরাম শেষ চারে উঠবে।কোয়ার্টার ফাইনালে, এলিজাবেথ ভ্যানলালমাউই (10′, 87′) এবং লালনুনসিয়ামি (24′, 66′) একটি করে জোড়া গোল করে মিজোরামকে মহারাষ্ট্রের বিরুদ্ধে জিততে সাহায্য করে, যারা ক্যারেনের একক গোলের কারণে সেমিফাইনালে পৌঁছেছিল। তৃতীয় কোয়ার্টার ফাইনাল ম্যাচে পায়েস (47′)।

অন্যদিকে, গত সংস্করণের রানার্স আপ রেলওয়ে তাদের কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে গোয়াকে ৪-২ গোলে পরাজিত করেছে। এটি একটি ছয় গোলের ব্যাপার যেখানে সুপ্রিয়া রাউত্রে (45+1′, 56′, 58′) হ্যাটট্রিক করেন, যেখানে মমতা (69′) রেলওয়ের হয়ে চতুর্থ গোলটি করেন। গোয়ার একমাত্র গোলদাতা ছিলেন সুস্মিতা যাদব, যিনি দুটি গোল করেছিলেন (33′ এবং 90+1′)। দ্বিতীয় সেমিফাইনালে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মণিপুর ওড়িশার সাথে লড়াই করবে। দুই গোল করে কোয়ার্টার ফাইনালে আসামকে হারিয়েছে ২০ বারের জাতীয় চ্যাম্পিয়নরা। কিরণবালা চানু (9′) এবং বেবিসানা দেবী (65′) দলকে সেমিফাইনালে পৌঁছাতে সাহায্য করেছিল।

অন্যদিকে, ওড়িশা, কারিশমা ওরাম (27′) এবং সত্যবতী খাদিয়া (37′) এর দুটি গোলের মাধ্যমে শেষ কোয়ার্টার ফাইনালে তামিলনাড়ুর পরী রানের অবসান ঘটিয়েছে।তামিলনাড়ু ছিল হেভিওয়েটরা কোয়ার্টার ফাইনাল ম্যাচে সন্ধ্যা রঙ্গনাথন এবং পান্ডিসেলভির মত তাদের র‌্যাঙ্কে, কিন্তু ওড়িশা একটি দুর্দান্ত দল প্রদর্শন করেছে সম্মান নিতে।কেরলের কোঝিকোড়ের ইএমএস কর্পোরেশন স্টেডিয়ামে 7 ডিসেম্বর সেমিফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: