Big Story

ধিক্কার জনক ঘটনা খোদ কোলকাতাতে ! কুকুরদের ওপর যৌন অত্যাচার !

যুবকটি প্রথম থেকেই গাঁজা, ড্রাগস্ এই ধরণের সমস্ত নেশার সাথেই যুক্ত

তিয়াসা মিত্র : মানসিক বিকৃতি। এই শব্দটার আমরা অল্প বিস্তর সবাই জানি। কিন্তু এই ঘটনা যে মানসিক বিকৃতির সব থেকে অন্ধকার দিকটিকে তুলে ধরেছে তা অবিশাস্য। দক্ষিণ কলকাতার হরিদেবপুর অঞ্চলে জানা গেলো এমন এক ঘটনা যা স্বাভাবিক মানুষের কর্মের অতীত। এক যুবক রাস্তার সারমেয়দের ওপর নিজের যৌন চাহিদা পূরণ করে। এমনি অভিযোগ করেছে স্থানীয় পশুপ্রেমী সমক চ্যাটার্জী ও তিতাস মুখার্জি।

এই পুরো ঘটনাটি একটি ভিডিও দেখা গেছে এক সংবাদ মাদ্ধমের পোর্টাল সাইড-এ জানা অত্যন্ত ধিক্কারজনক। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যুবকের বাড়ি থেকে উদ্ধার করে হয়েছে একটি ছোট্ট কুকুর বাচ্চাকে। পশুপ্রেমী তিতাস মুখার্জী বলেন, সেই কুকুরটিকে ড্রাগস্ দেওয়া হয়েছে যার ফলে সেই বাচ্চাটি উঠে দাঁড়াতে অক্ষম এবং তার পায়ুপথ দিয়ে নিস্ত্রিত হচ্ছে তরল জাতীয় দ্রব্য যা নিয়ে সংশয়ে আছে ওনার মনে। জানা যাচ্ছে যুবকটি প্রথম থেকেই গাঁজা, ড্রাগস্ এই ধরণের সমস্ত নেশার সাথেই যুক্ত এবং এরকম কান্ড সে আগেও করেছে। তিতাস মুখার্জী জানান, তাদের সেই দোল ওই এলাকার প্রতিটি কুকুরকে খাওয়া দেন প্রতিদিন হঠাৎ কিছুদিন ধরে দেখা যাচ্ছে সেই পাড়ার বহু কুকুর মারা যাচ্ছে অস্বাভাবিক ভাবে। জানা যাচ্ছে সবই এই যুবকের কারণে হয়েছে।

ঘটনাটি পুলিশ স্টেশন-এ জানানো হয় এবং তারপরই পুলিশ এসে সেই যুবককে নিয়ে যায় হরিদেবপুর থানাতে। তার আগে সেই পাড়ার প্রত্যেকে তার মুখে কালি লেপে দিয়ে তাকে সবার সামনে ধিক্কার জানাতে থাকে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: