Entertainment

বিবাহের পরক্ষনেই নিজের নামের পাশে আখতার পদবি শিবানীর

এই ঘটনাতে জল্পনা এবং প্রশ্নের ঝড় শুরু নেট দুনিয়াতে

তিয়াসা মিত্র : শিবানী দান্ডেকার আখতার। এটাই এখন হয়েছে শিবানীর ইন্স্টাঘারম প্রোফাইল-এ। ফারাহ আখতারের সাথে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হয়ে, নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল-এ দান্ডেকারের পাশে যুক্ত করলেন আখতার পদবি। তবে জল্পনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে , এটি কি সেচ্চাতে করা হচ্ছে নাকি নতুন পরিবারের চাপে এই সিদ্ধান্ত নিয়েছে শিবানী।

শনিবারই বিয়ে সেরেছেন অভিনেতা পরিচালক ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর। বিয়ের পর মঙ্গলবার তাঁরা প্রথম জনসমক্ষে আসেন। মিডিয়ার জন্য দাঁড়িয়ে ছবিও তোলেন। সোনালি রঙের পঞ্জাবি, জওহর কোর্টে দেখা গিয়েছে ফারহানকে। নববধূ শিবানীও বেইজ রঙের কাজ করা শাড়ি পড়েছিলেন, কানে ও গলায় ছিল মানানসই বিয়ের গয়না।

ফারহানের খান্ডালার ফার্মহাউজেই বসেছিল বহুল চর্চিত বিয়ের আসর। একে অপরের সঙ্গে শপথ গ্রহণ করেছেন শিবানী ও ফারহান।ছেলের বিয়েতে উপস্থিত অতিথিদের কবিতা পাঠ করে শোনান জাভেদ আখতার। জানা যাচ্ছে, এই বিশেষ অনুষ্ঠানের জন্য বিশেষ কবিতা লিখেছেন তিনি। এই নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন জাভেদ পুত্র ফারহান আখতার। দুই সন্তানের বাবাও তিনি। প্রাক্তন স্ত্রী অধুনা ভবানীকে ডিভোর্স দিয়ে বর্তমানে শিবানী দান্ডেকরকে বিয়ে করলেন তিনি। ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ হয় ফারহান ও অধুনার।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: