Entertainment

ওটিটি প্ল্যার্টফর্মে এবার পা রাখছেন বুম্বাদা

বলিউড নিয়েই পুরো গল্প, থাকছে ৯ এপিসোডের প্রথম সিরিজ

দেবশ্রী কয়াল : এতদিন টলি পাড়া কাঁপিয়েছেন বুম্বাদা। বলিউডেও দেখিয়েছেন তাঁর ঝলক। তবে এবারে নতুন রূপে আসতে চলেছেন সবার প্রিয় বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chattopadhyay)। এবারে বড় পর্দায় বা ছোট পর্দাতে না, তিনি পা দিতে চলেছেন ওটিটি প্লাটফর্মে। ‘‌সেক্রেড গেমস’‌ খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানের হাত ধরে এই নতুন প্ল্যার্টফর্মে পা দিচ্ছেন প্রসেনজিৎ। আর হ্যাঁ বাংলায় নয়, হিন্দিই ওয়েব সিরিজ দিয়ে ওটিটি প্ল্যার্টফর্মে নিজের ডেবিউ করবেন বুম্বাদা।

বুম্বাদার বিপরীতে এই সিরিজে নায়িকার ভূমিকায় রয়েছেন বলি অভিনেত্রী অদিতি রাও হায়দারি। ৪০-এর দশকের পর থেকে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির টানাপোড়েন, রাজনীতি, অন্তর্দ্বন্দ্বের গল্পই উঠে আসবে মোতওয়ানের ‘‌স্টারডাস্ট’ সিরিজে। জানা যাচ্ছে প্রথম সিজনে প্রায় নয়‌টি এপিসোড থাকবে।

এই সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অপারশক্তি খুরানা। তবে সিরিজের বাকি অভিনেতা ও কোন প্লাটফর্মে এটি মুক্তি পাবে, সেবিষয়ে এখনও কিছু জানাননি পরিচালক। তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এই নতুন ওয়েব সিরিজ নিয়ে উৎসাহী তার ভক্তেরা। কেমন রূপে এবং কোনো চরিত্রে তিনি ধরা দেবেন এখন তাই দেখার অপেক্ষা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: