Nation

নিজের ফর্মে নেই ধোনি এবং তার দল, কিন্তু এই কারণে ছোট্ট জিভাকে ধর্ষণের হুমকি !

মানবিকতা বোধ হারিয়ে অমানুষে পরিণত হয়েছে, এমনই প্রমান দিলো তার মন্তব্য

পল্লবী কুন্ডু : ক্রমশ নিজেদের মানবিক বোধ টুকু হারিয়ে অমানুষে পরিণত হচ্ছে এক শ্রেণীর মানুষ। বর্তমান এই অরাজগতার রাজ্যের একটি ছোট্ট শিশুকেও শুনতে হচ্ছে ধর্ষণের মতো কদর্য মন্তব্য।আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ধোনির দল চেন্নাইয়ের পরাজয়ের পরই সোশ্যাল মিডিয়ায় তাঁর পরিবারের সদস্যদের আক্রমণ শুরু হয়। ধোনির স্ত্রী সাক্ষী তো বটেই বাদ দেওয়া হয়নি ছোট্ট জিভাকেও। তাকে নিয়েও কদর্য মন্তব্য করে গুজরাটের ওই দ্বাদশ শ্রেণির ছাত্র। শুধু ধর্ষণের হুমকি নয়, কীভাবে ধর্ষণ করা হবে, সেই বর্ণনাও ইনস্টাগ্রামে লিখে দিয়েছিল এক কিশোর।আর তারপরেই ক্রিকেট প্রেমীরা ওই যুবকের শাস্তির দাবি তুললে তৎপর হয় প্রশাসন।

বাবার খারাপ ফর্মের জন্য ধর্ষণের হুমকি পেতে হয় ৫ বছরের ছোট্ট জিভাকে।তবে ইতিমধ্যেই সুরক্ষার খাতিরে মহেন্দ্র সিং ধোনির রাঁচির সিমালিয়ার ফার্ম হাউসের বাইরে নিরাপত্তা বাড়ানো হয়। প্রাথমিক তদন্তে ঝাড়খণ্ড পুলিশ জানতে পারে, ওই হুমকিদাতা গুজরাটের বাসিন্দা।ঝাড়খণ্ড পুলিশ তখন যোগাযোগ করে গুজরাট পুলিশের সঙ্গে। তারপরই কচ্ছ জেলার মুন্দ্রা এলাকার ওই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে গুজরাট পুলিশ।জিজ্ঞাসাবাদের সময় নিজের অপরাধ স্বীকার করেছে সে। তারপরই তাকে আটক করা হয়েছে বলে গুজরাট পুলিশের তরফে জানানো হয়েছে।

কখনো দল কখনোবা নিজের পারফরমেন্স খারাপ হয়েছে তবে সব কিছুর শেষে পরাজিত হয়েছে দল। আর এর জেরেই এরূপ কদর্য মন্তব্যের শিকার হতে হয় ছোট্ট জিভাকে। কিন্তু এরূপ মন্তব্যের জন্য ওই যুবকের কঠিন শাস্তির দাবি করেছে ক্রিকেট প্রেমীরা। সেই দাবি জানিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। কিন্তু ধোনি বা তাঁর দল পারফর্ম করতে পারছে না বলে এমন হীন ও কদর্য মন্তব্য যে কেউ করতে পারে, তা ভেবে পাচ্ছিল না দেশের ক্রিকেট মহল।কিন্তু এমন মানুষও যে এই সমাজে মাথা উঁচু করে বিরাজ করছে যা আবারো প্রমান দিলো এই সমাজ-ই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: