West Bengal

আঙুল এইবার ‘তৃণমূল নেতা’ র দিকে , অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ

কুপ্রস্তাব দিতেন এলাকার মহিলাদের একাধিক বার সতর্ক কৰা পরেও শোনেননি কথা

পৃথা কাঞ্জিলাল : জনসমক্ষে জুতোপেটা খেতে হলো ‘ তৃণমূল'(Tmcp) নেতাকে। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে রাজারহাটের(Rajarhat) দশদ্রোণে। এবিষয়ে অবশ্য মুখ খোলেননি অভিযুক্ত ‘তৃণমূল নেতা’।স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরেই এলাকার মহিলাদের উত্যক্ত করতেন বুদ্ধদেব দাস নামে ওই “নেতা’। অশ্লীল মেসেজ পাঠাতেন। কুপ্রস্তাবও দিতেন। ফলে এলাকার মহিলাদের মধ্যে ক্ষোভ জমেছিল অভিযুক্তের বিরুদ্ধে। এই পরিস্থিতিতে আবারো তিনি এই কাজ করার সাহস দেখান। গোটা বিষয়টি স্থানীয়দের জানানোর পাশাপাশি পুলিশে অভিযোগও করেন ওই মহিলা। এরপর মঙ্গলবার বুদ্ধদেব দাসকে দেখতে পেলে তাঁর উপর ক্ষোভ দেখান।

এলোপাথাড়ি জুতোপেটা করা হয় তাঁকে। ঘটনাস্থলে পৌঁছয় বাগুইআটি থানার পুলিশ। তাঁদের সামনেও চলে মারধর। দীর্ঘক্ষণ পর কোনওক্রমে উত্তেজিত জনতাকে শান্ত করতে সক্ষম হয় পুলিশ। অভিযুক্তকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে থানায়।

পুলিশ সূত্রে খবর, এর আগেও ওনার বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে। মহিলারা প্রতিবাদ করেছেন। তাঁকে সতর্কও করেছেন। থানা-পুলিশও হয়েছে। কিন্তু তাতেও স্বভাব পালটায়নি যার জেরে এই পরিণতি। এবিষয়ে কোনও মন্তব্য করেনি অভিযুক্ত তৃণমূল নেতা । তবে রাজারহাটের তৃণমূলের দাবি, অভিযুক্তের সঙ্গে দলের তার কোনওরকম কোনও সম্পর্ক নেই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: