West Bengal

বঙ্গ সফরের দ্বিতীয় দিনে উপছে পড়া ভিড়, রোড শো-এ অমিত শাহ

ডাকবাংলো মোড় থেকে রোড শো শুরু করার পর সেই রোড শো শেষ হবে বোলপুর চৌরাস্তায়

পল্লবী কুন্ডু : বঙ্গ সফরের আজ দ্বিতীয় দিনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(Amit Shah)। বীরভূমের বোলপুরে (Bolpur) অমিত শাহ। ইতিমধ্যেই বোলপুরে শুরু হয়ে গিয়েছে রোড শো। তবে তার মাঝে একাধিক কর্মসূচিতে অংশ নেবেন। আজ সকালে নিউটাউনের হোটেল থেকে অমিত শাহ দমদম বিমানবন্দর এবং সেখান থেকে হেলিকপ্টারে করে তিনি বোলপুর যান। বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের (Visva Bharati University) হেলিপ্যাডে নামে স্বরাষ্ট্রমন্ত্রীর চপার।

সকাল ১০টা ৫০ মিনিটে হেলিকপ্টার থেকে নেমে গাড়িতে চড়ে অমিত শাহ যান বিশ্বভারতীতে, সেখান থেকে বাংলাদেশ ভবনে। বাংলাদেশ ভবন পরিদর্শনের পর বাউল পরিবারে যান তিনি। পৌঁছে বাউল গান শোনেন। সেখানে মধ্যাহ্ন ভোজ সেরে বাংলাদেশ ভবন থেকে বেরিয়ে তিনি জানান, ‘আমার বিশ্বভারতী গিয়ে খুবই ভালো লাগল’। রবীন্দ্র ভবনে রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতিকৃতিতে মাল্যদান করেন। উপাসনা ভবনে কিছুক্ষণ ছিলেন।

ডাকবাংলো মোড় থেকে রোড শো শুরু করার পর সেই রোড শো শেষ হবে বোলপুর চৌরাস্তায়। তারপর সেখান থেকে যাবেন এক বেসরকারি রিসর্টে। সেখানেই সারবেন সাংবাদিক বৈঠক। পূর্ব কর্মসূচি অনুযায়ী, বিকেল ৫টা ৪৫ মিনিটে বেসরকারি রিসর্ট থেকে দুর্গাপুরের অণ্ডাল বিমানবন্দরের উদ্দেশে রওনা দেবে শাহের কনভয়। রাত ৮টায় তিনি উড়ে যাবেন দিল্লি। এই মুহূর্তে মানুষে ঠাসা ভিড়ের মধ্যে দিয়েই ধীরে ধীরে এগিয়ে চলচ্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের গাড়ি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: