Big Story

ঘরের ছেলে ঘরে, সুস্থ হয়ে ঘরে ফিরেছেন সৌরভ গাঙ্গুলী।

টানা পাঁচদিন উডল্যান্ডস হাসপাতালে চিকিত্‍সার পর বৃহস্পতিবার অর্থাৎ আজ ছুটি দেওয়া হয় তাঁকে

পৃথা কাঞ্জিলাল : ঘরের মাঠে আবারো বাজিমাত মহারাজের। সুস্থ হয়ে কামব্যাক নিজের বাড়িতে।সমস্ত উদ্বেগকে বাউন্ডারির বাইরে ফেলে একেবারে মহারাজকীয় প্রত্যাবর্তন সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Saurav Ganguly)। সম্পূর্ণ সুস্থ হয়ে অবশেষে হাসপাতাল থেকেও ছুটি পেয়ে বাড়ি ফিরলেন সৌরভ। আজ, বৃহস্পতিবার সকাল ১০.৪৫ মিনিট নাগাদ হাসপাতাল থেকে পায়ে হেঁটে বেরিয়ে আসেন সৌরভ। বাইরে বেরিয়ে তাঁর ভক্তদের প্রতি হাতও নাড়েন তিনি । এরপর মাইক তুলে নিয়ে তাঁর আরোগ্য কামনার জন্য সবাইকে ধন্যবাদ জানান। আপাতত কয়েকদিন নিয়মিত চিকিত্‍সকদের পর্যবেক্ষণে থাকতে হবে। করাতে হতে পারে নানা পরীক্ষা-নিরীক্ষা। হাসপাতাল থেকে বেরিয়ে প্রত্যেক চিকিত্‍সক এবং উডল্যান্ডস হাসপাতাল (Woodlands Hospital) কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন মহারাজ।

এদিন বাড়ি ফেরার আগে হাসপাতালের বাইরে অপেক্ষমান সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৌরভ বলেন, “আমি সম্পূর্ণ সুস্থ। সবাইকে ধন্যবাদ জানাব। বিশেষ করে চিকিত্‍সক ও সাংবাদিকদের অনেক ধন্যবাদ। মেডিক্যাল টিম ঘন্টার পর ঘন্টার আমার জন্য লড়াই করে গিয়েছেন। তাঁদের অসংখ্য ধন্যবাদ। দেবী শেঠীকে (Debi Setty) অনেক ধন্যবাদ জানাব। উনি আমার জন্য সময় দিয়েছেন। সেই সঙ্গে সাংবাদিক বন্ধুরা ঘন্টার পর ঘন্টা হাসপাতালে বাইরে থেকে কভারেজ করে গিয়েছেন। সকলকে অনেক ধন্যবাদ। দ্রুত কাজে ফেরার জন্য মুখিয়ে রয়েছি।”

গত ২ জানুয়ারি, শনিবার সকালে জিম করতে গিয়ে অসুস্থ বোধ করেন সৌরভ। বুকে ব্যথা অনুভূত করেন তিনি। এরপর আলিপুরের উডল্যান্ডস হাসপাতালে ভরতি হন তিনি। তারপরই জানা যায়, মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে তাঁর। ডা. সরোজ মণ্ডলের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিক্যাল দলের তত্ত্বাবধানে রয়েছেন দেশের প্রাক্তন অধিনায়ক। রাইট করোনারি আর্টারি-সহ মোট তিনটি ব্লকেজ ছিল। অ্যাঞ্জিওপ্লাস্টির পর স্টেন্ট বসানো হয়। মঙ্গলবারই ডা. দেবী শেঠী দেখা করেন সৌরভের সঙ্গে। তারপরই জানিয়ে দিয়েছিলেন, সৌরভ একদম সুস্থ। সপ্তাহ দুয়েক বিশ্রাম নিয়েই আগের মতোই সব কাজ করতে পারবেন তিনি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: