Life Style

আজকের রাশিফল ৩ অগ্রহায়ণ ১৯ নভেম্বর

আজ রাশিফল ​​আপনার ভাগ্য কি আলোচনা?

লেখক শ্রী রাজর্ষি
স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ

সকল পাঠকবৃন্দকে জানাই রাসপূর্ণিমার শুভেচ্ছা

মেষ- দিন ভালো। কাজে পরিশ্রম করবেন। কর্মক্ষেত্রে বদলির সূচনা পাবেন। আর্থিক দিক দিয়ে ভালো পরিণাম লাভ করবেন। মা-বাবার সহযোগিতা লাভ করবেন ও তাঁদের স্বাস্থ্য ভালো থাকবে।

বৃষ- পারিবারিক জীবনে উৎসাহ থাকবে। কম্পিউটার সংক্রান্ত কাজ কর্ম করে থাকলে জাতকদের দিন ভালো থাকবে। বড় কোম্পানি থেকে ভালো অর্ডার পেতে পারেন। ছাত্ররা নিজের প্রতিভার জন্য পুরস্কৃত হতে পারেন।

মিথুন- জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। নতুন চুক্তি চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। কেউ আর্থিক সমস্যা সৃষ্টি করতে পারে।

কর্কট- নতুন কাজ ও নতুন ব্যবসায়িক চুক্তি প্রকাশ্যে আসতে পারে। সমস্যা সমাধানের জন্য দিন ভালো। নতুন প্রস্তাব পাবেন। ভেবেচিন্তে কাজ শুরু করুন। তাড়াতাড়ি কাজ পূর্ণ হবে।

সিংহ- মানসিক অবসাদ থাকবে। শারীরিক সমস্যা চিন্তিত করে তুলবে। গাঁটে ব্যথা, অ্যাসিডিটির সমস্যা দেখা দেবে। পুরনো জিনিসেও ব্যয় করতে পারেন। বিবাদ এড়িয়ে যান। দাম্পত্য জীবনের জন্য দিন ভালো। জীবনসঙ্গীর প্রতি ভালোবাসা বাড়বে।

কন্যা- ভাগ্য আপনার সঙ্গ দেবে। সমস্ত কাজ সহজে পূর্ণ হবে। ভবিষৎ পরিকল্পনা করতে পারেন। কাজের ব্যাপারে চিন্তা করার জন্য বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো হবে।

তুলা- পড়ুয়াদের জন্য সময় অনুকূল। স্বাস্থ্য প্রভাবিত হতে পারে এমন কোনও কাজ করবেন না। আর্থিক সমস্যা আপনার সৃজনশীল চিন্তাভাবনার ক্ষমতা নষ্ট করে দিয়েছে। কাউকে নিজের রহস্য জানাবেন না।

বৃশ্চিক- চাকরি ও ব্যবসায় আকস্মিক সিদ্ধান্ত নিতে পারেন, লোকসান হতে পারে। ভ্রম বাড়তে পারে। কোনও অবাঞ্ছিত লোকসানের জন্য প্রস্তুত থাকুন। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে।

ধনু- দিন অনুকূল। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। নতুন কিছু করার কথা চিন্তা করবেন, যার ফলে আর্থিক লাভ হবে। কাজের ভালো পরিণাম পাবেন।

মকর- দিন ভালো। অফিসে কারও সঙ্গে অযথা কথা বলবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। রাগ আপনার কাজ নষ্ট করে দেবে। সম্পত্তিতে লগ্নির কথা ভেবে থাকলে বিশেষজ্ঞদের পরামর্শ নিন। শিল্পকলার ক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য দিন ভালো।

কুম্ভ- কাজে বাধা আসায় মেজাজ বিগড়ে যাবে। মায়ের সম্পত্তির পক্ষে আইনি বিষয়ে গতি আসতে পারে। ব্যবসা ঠিকঠাক থাকবে। বাড়ির কাজে ব্যস্ত থাকবেন।

মীন- ব্যবসায় নতুন কিছু করার ইচ্ছায় সমস্যা বাড়তে পারে। টানাপোড়েনের কারণে কাজে মনোনিবেশ করতে পারবেন না। চাকরি ও ব্যবসায় তাড়াহুড়ো করবেন না। ঝুঁকি এড়িয়ে যান।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: