Life Style

আজকের রাশিফল ১১অগ্রহায়ন ২৭ নভেম্বর

দেখে নিন আজকের দিনটা আপনার ভাগ্য কতটা সহায়

লেখক শ্রী রাজর্ষি
স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ

নভেম্বরে হয়ে গিয়েছে ২০২১-এর শেষ চন্দ্রগ্রহণ। সামনেই বছরের শেষ সূর্য গ্রহণ । ৪ ডিসেম্বর বছরের শেষ সূর্য গ্রহণ। সকাল ১০টা বেজে ৫৯ মিনিট থেকে শুরু হবে গ্রহণ। শেষ হবে দুপুর ৩টে বেজে ৭ মিনিটে। জ্যোতিষ শাস্ত্র মতে, বেশ কয়েকটি রাশির উপর এই সূর্য গ্রহণের কুপ্রভাব পড়তে পারে। গ্রহণের দিন সাবধান থাকুন ওই রাশির জাতকরা মূলত দক্ষিণ গোলার্ধে এই গ্রহণ দেখা যাবে। এটি কেবলমাত্র আন্টার্কটিকা, দক্ষিণ আফ্রিকা, আটলান্টিক মহাসাগরের দক্ষিণ ভাগ, অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আমেরিকা থেকে দৃশ্যমান হবে। যদিও এটি ভারত থেকে দেখা যাবে না।মূলত দক্ষিণ গোলার্ধে এই গ্রহণ দেখা যাবে। এটি কেবলমাত্র আন্টার্কটিকা, দক্ষিণ আফ্রিকা, আটলান্টিক মহাসাগরের দক্ষিণ ভাগ, অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আমেরিকা থেকে দৃশ্যমান হবে। যদিও এটি ভারত থেকে দেখা যাবে না।

মেষ, বৃষ, মিথুন : মেষ রাশির জাতকদের জন্য এই সূর্য গ্রহণ মোটেই শুভ নয়। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তবে বৃষ এবং মিথুন রাশির জাতকদের জন্য এই সূর্য গ্রহণ ভাল। বৃষ জাতকদের প্রভাব, প্রতিপত্তি বাড়ার সম্ভাবনা। মিথুনের মনের দীর্ঘদিনের ইচ্ছে পূরণ হতে পারে।

কর্কট, সিংহ, কন্য়া : কর্কট রাশির জাতকদের জন্য এই সূর্য গ্রহণ মোটেই শুভ নয়। বন্ধুত্বে বিরোধ আসতে পারে। তবে সিংহ জাতকদের আর্থিক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কন্যা রাশির জন্য শুভ সময়।

তুলা, বৃশ্চিক, ধনু : তুলা জাতকরা মতবিরোধ এড়িয়ে চলুন। মাথা ঠান্ডা রাখুন। এই সূর্য গ্রহণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য মনকষ্ট অপেক্ষা করেছে। ধনু রাশির জাকতদের খরচ বাড়ার আশঙ্কা।

মকর, কুম্ভ, মীন : মকর রাশির জাতকদের ব্যবসায় শ্রীবৃদ্ধির সম্ভাবনা। কুম্ভ রাশির জাতকদের সামাজিক সম্মান বৃদ্ধির সম্ভাবনা। বাবার সঙ্গে তর্ক-বিতর্কে জড়াতে পারেন মীন রাশির জাতকরা।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: