Life Style

আজকের রাশিফল

২০ কার্তিক ৬ নভেম্বর

শ্রী রাজর্ষি জ্যোতিষী

মেষ- বাড়ির পরিবেশ শান্ত থাকবে। পড়ুয়ারা সময় নষ্ট না-করে কেরিয়ার গড়ে তোলার চেষ্টা করুন। পরিশ্রম করলে প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সাফল্য লাভ করতে পারবেন।

বৃষ- পরিবারে শান্তি বজায় থাকবে। সন্তানের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। ধন ও প্রতিষ্ঠা বৃদ্ধি হতে পারে। রাগ বাড়তে পারে। কোনও পরিস্থিতিতেই বিবাদ করবেন না।

মিথুন- সামান্য চেষ্টা করলেই কাজে সাফল্য লাভ করতে পারবেন। পরিজনদের সঙ্গে কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। ভাইদের মধ্যে নৈকট্য বাড়বে।

কর্কট- সামাজিক মান-সম্মান লাভ করবেন। আপনার না-বোঝার কারণে কাজ ভেস্তে যেতে পারে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। মনে নেতিবাচক চিন্তাভাবনা জাগতে দেবেন না।

সিংহ- নতুন কাজ শুরুর জন্য সময় শুভ। অন্যের প্রতি আকৃষ্ট থাকবেন। পরিজনদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন। ধর্মীয় কাজে ব্যয় হবে। আর্থিক লেন-দেনে সাবধানতা অবলম্বন করুন।

কন্যা- ব্যবসায় পরিশ্রমের ফল পাবেন। কম সময় অধিক লাভের প্রলোভনে জড়াবেন না। আইন বিষয় সহজ হবে। আর্থিক লেনদেন সফল হবে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। মানসিক অশান্তি থাকবে।

তুলা- সন্তান সংক্রান্ত সুসংবাদ পাবেন। নতুন ব্যবসার সূচনা থেকেই আর্থিক লাভ হবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় খুশি থাকবেন। অচেনা ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে।

বৃশ্চিক- পরিজনদের সঙ্গে দেখা সাক্ষাৎ বাড়বে। লাভজনক দিন। চাকরিতে উচ্চ আধিকারিকদের নেকনজরের কারণে প্রগতির পথ প্রশস্ত হবে। ব্যবসা বিস্তারের জন্য ঋণ নিতে পারেন।

ধনু- জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ সম্ভব। শারীরিক অসুস্থতা থাকবে। ব্যবসায় বিঘ্ন আসতে পারে। আর্থিক দিক দিয়ে সময় দুর্বল। চাকরিতে আধিকারিকদের সঙ্গে ভাষা ও ব্যবহারে সতর্ক থাকুন।

কুম্ভ- অংশীদারীর সম্পর্ক ভালো থাকবে। আপনজনদের অভাব অনুভব করবেন। আকস্মিক ব্যয় বাড়বে। কাজের ক্ষেত্রে সঠিক সময় ব্যবহার করুন।

মীন- দৃঢ় মনোবল ও আত্মবিশ্বাসের জোরে প্রতিটি কাজ সফল করে তুলবেন। গৃহস্থ জীবনে সুখ ও শান্তি থাকবে। স্বভাব নম্র রাখুন। যাত্রা করবেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: