Entertainment

চেনা ছন্দে আবারো ফেরা, একের পর এক চমক নিয়ে টলিপাড়া

পরিস্থিতির চোখ রাঙানোকে আর তোয়াক্কা না করে এবার আবারো পথ চলা শুরু টলিউডের

পল্লবী কুন্ডু : করোনা পরিস্থিতিতে যখন গোটা বিশ্ব স্তব্ধ সেই সময় পরিস্থিতির প্রভাব পরে বাংলার টলিউড-এ। তবে পরিস্থিতি কিছুটা হালকা হতেই এবারই স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টায় সকলে। এতদিন কাজ বন্ধ থাকার পর রাজ্য সরকারের থেকে অনুমোদন মেলার সাথে সাথেই চেনা ছন্দে ফিরতে শুরু করেছে টলিউড(Tollywood)। আর ছন্দে ফেরা মানেই মন চায় নতুন ছবি। এরই সঙ্গে এমনটাই খবর পাওয়া গেছে যে, চলতি বছরের বড়দিনেই বড়পর্দায় প্রত্যাবর্তন ঘটবে কাকাবাবু ওরফে প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়ের(Prosenjit Chatterjee)।

বৃহস্পতিবার এই ছবি মুক্তি পাওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় ফলাও করে জানালেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়(Srijit Mukherji)। এদিন তিনি ‘‌কাকাবাবুর প্রত্যাবর্তন’‌-এর পোস্টার শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবির শুটিং লকডাউন শুরু হওয়ার আগে দক্ষিণ আফ্রিকায় হয়ে গিয়েছিল। তবে লকডাউন শুরু হওয়ার আগেই তাঁরা শুটিং সেরে ফিরে এসেছিলেন। এইতো গেলো একদিক, ঠিক অপরদিকে নতুন অবতারে দেখা যাবে এবার অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে(Sreelekha Mitra)। আগামী মাসে তিনি একটি ওয়েব ফিল্ম পরিচালনা করতে চলেছেন। নিজেই চিত্রনাট্য লিখেছেন বলে জানা যাচ্ছে।
বর্তমানে তিনি ‘বেদের মেয়ে জ্যোত্‍স্না’ ধারাবাহিকে খোক্কসী রানির ভূমিকায় অভিনয় করছেন। এর পাশাপাশি তিনি পরিচালকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন।

আর এই সবকিছুর পাশাপাশি, বৃহস্পতিবার লক্ষ্মী বার এবং ধনতেরাসের শুভদিন উপলক্ষ্যে পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakraborty) তাঁর নতুন ছবি ‘‌হাবজি গাবজি’‌র পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এই ছবিতে অভিনয় করেছেন সদ্য মা হওয়া তথা রাজের স্ত্রী শুভশ্রী ও পরমব্রত চট্টোপাধ্যায়।

সব মিলিয়ে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি-এর কাম ব্যাক টা সিনেমা প্রেমীদের কাছে বেশ জমজমাটি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: