West Bengal

বছর শেষের উন্মাদনায় বিপত্তি, বেহালায় ফের মৃত্যু এক যুবকের

মদ্যপ অবস্থায় থাকায় ঘটেছে এই বিপত্তি, তদন্তে পুলিশ

পৃথা কাঞ্জিলাল : বছর শেষের উন্মাদনায় মেতেছেন যখন সবাই তখন এক মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন বেহালাবাসী বছর পঁয়ত্রিশের অপু মল্লিক। বছর শেষের রাতে পার্টি করতে গিয়ে অন্ধকার নেমে আসে তার জীবনে। পার্টি চলাকালীন বেহালা পর্ণশ্রীতে ছাদ থেকে পড়ে মৃত্যু হয়ে তার। ঘটনার তদন্তে নেমেছে পর্ণশ্রী থানার পুলিশ।

পর্ণশ্রী থানা এলাকায় থাকতেন অপু মল্লিক। পারুই দাস রোডে বন্ধুর বাড়িতে বৃহস্পতিবার রাতে বর্ষশেষের পার্টি ছিল। সেখানেই দোতলার ছাদে কয়েকজন বন্ধু মিলে খাওয়াদাওয়া করছিলেন তাঁরা। চলছিল মদ্যপানও। এরপর আচমকাই অপু অসুস্থ বোধ করেন এবং বমি করতে যান। নিজেই ছাদের ধারের পাঁচিল থেকে মুখ বাড়িয়ে বমি করতে গিয়ে টাল সামলাতে না পেরে দোতলার ছাদের পাঁচিল ডিঙিয়ে পড়ে যান মাটিতে। মাথায় চোট লাগে তাঁর। বন্ধুরা দ্রুত তাঁকে নিয়ে যান নিকটবর্তী হাসপাতালে। কিন্তু বাঁচানো যায়নি অপু মল্লিককে। মাথার চোট গুরুতর হওয়ায় মৃত্যুর মুখে ঢলে পড়েন তিনি।

রাত আড়াইটে নাগাদ দুর্ঘটনাটি ঘটে। বন্ধুরাই রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যান। অভিযোগ, হাসপাতাল থেকে বলা হয় আহত ব্যক্তির বাড়ির লোক না এলে দেখা হবে না। এই নিয়ে হাসপাতাল কর্মীদের সঙ্গে কিছুটা বচসা হয় অপুর বন্ধুদের। পরে চিকিৎসক এসে অপুকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: