Big Story

সুরেশ কাশ্যপ এলএস-এ শিমলা বিমানবন্দর পুনরায় চালু, সম্প্রসারণের প্রসঙ্গ উত্থাপন করেছেন

শিমলা বিমানবন্দরের কর্মকর্তাদের সাথে একটি বৈঠকে অংশ নিয়েছিলেন পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া

নয়াদিল্লি, ২ ডিসেম্বর (ইউএনআই) : সিমলা একটি পর্যটন গন্তব্য বলে উল্লেখ্য এবং ঐতিহাসিক গুরুত্ব রয়েছে, এইচপি বিজেপি সভাপতি এবং সদস্য সুরেশ কাশ্যপ বৃহস্পতিবার লোকসভায় শিমলা বিমানবন্দর পুনরায় চালু এবং সম্প্রসারণের বিষয়ে বিষয়টি তুলে ধরেন।তিনি চেয়ারকে অবহিত করেন যে যেহেতু বিশ্ব করোনাভাইরাস মহামারীর মুখোমুখি হয়েছে, তাই সিমলা বিমানবন্দরে ফ্লাইটগুলি বন্ধ করে দেওয়া হয়েছিল, যার কারণে হিমাচল প্রদেশের রাজধানী প্রচুর পরিমাণে পর্যটকদের আগমন হারিয়েছে।

সদস্য বলেন, এয়ার অ্যালায়েন্স এয়ারক্রাফ্ট ATR42 এই সেক্টরে উড়ত, যা 30-35 জন যাত্রী নিয়ে সিমলায় এবং ফেরার পথে এটি 8-10 যাত্রী বহন করত।বিমানবন্দর সম্প্রসারণের প্রস্তাবটি বিবেচনাধীন ছিল এবং যত তাড়াতাড়ি সম্ভব করা উচিত, কারণ এটি সময়ের প্রয়োজন, কাশ্যপ যোগ করেছেন।তিনি কেন্দ্রীয় বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে অগ্রাধিকার ভিত্তিতে সিমলায় ফ্লাইট শুরু করতে এবং এর জন্য ফ্রিকোয়েন্সি বাড়ানোর অনুরোধ করেছিলেন।

এর আগে, সদস্য শিমলা বিমানবন্দরের কর্মকর্তাদের সাথে একটি বৈঠকে অংশ নিয়েছিলেন এবং বিমানবন্দর কর্তৃপক্ষের সমস্যা নিয়ে আলোচনা করেছিলেন। এরপর তিনি উল্লেখ করেন যে তিনি এই বিষয়টি কেন্দ্রীয় সরকারের কাছেও তুলে ধরবেন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: