Big Story

বাজারে ঢুকে প্রকাশ্যে গুলি, শ্রীনগর জঙ্গি হামলায় মৃত ২ পুলিশকর্মী

চাঞ্চল্যকর এই ঘটনার দায় লস্কর-ই-তৈবা শিকার করেছে বলে জানা যাচ্ছে

নিজস্ব সংবাদদাতা: আবার জঙ্গি হামলা। শ্রীনগরে ভরা বাজারে ঢুকে সন্ত্রাসবাদীরা এলোপাথাড়ি গুলি চালান। গুলিবর্ষণে প্রাণ হারান দু’জন পুলিশ কর্মী। শুক্রবার শ্রীনগরে বারজুল্লার বাঘাত এলাকায় পুলিশ কর্মীদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় জঙ্গিরা। গুলিতে গুরুতর জখম হন দু’জন পুলিশ কর্মী, পরে তাঁদের মৃত্যু হয়। জানা যাচ্ছে লস্কর-ই-তৈবা এই হামলার দায় শিকার করেছে।

হামলার পরই গোটা এলাকা ঘিরে ফেলা হলেও জঙ্গিদের কোনও খোঁজ পাওয়া যায়নি। হামলার পরই সিসিটিভি ফুটেজ উদ্ধার হয়। ভিডিও ফুটেজটিতে দেখা যায় একজন সন্ত্রাসী রাইফেল নিয়ে এলোপাথাড়ি গুলি চালাচ্ছে। ওই স্থানে থাকা সাধারণ মানুষজন আতঙ্কে পালিয়ে যায় এবং সুযোগ বুঝে পালিয়ে যায় জঙ্গিরাও।

মৃত পুলিশ কর্মীদের নাম-সোহেল আহমেদ এবং মহম্মদ ইউসুফ। এসএমএইচএস হাসপাতালে মৃত্যু হয় সোহেলের। মেডিক্যাল সুপার ডাঃ নাজির চৌধুরী জানিয়েছেন, সোহেল গুরুতর জখম হয়েইছিলেন। পরে চিকিত্‍সা চলাকালীন তাঁর মৃত্যু হয়। অন্যদিকে মহম্মদ ইউসুফের মৃত্যু হয়েছে পুলিশ হাসপাতালে। জম্মু-কাশ্মীর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, পলাতক জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান চলছে। ৩৭০ ধারা প্রত্যাহারের পরেও ভরা বাজারে দিনে দুপুরে এমন ঘটনা সেনা-পুলিশদের সামনে বোরো চ্যালেঞ্জ উদ্রেক করে দিচ্ছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: