Nation

টুইটারে টাইপো, বাবুলকে মিষ্টি মুখে পাল্টা বিহারীর

বাবুলের মতে হনুমা সিডনিতে শুধু ভারতের জয়ের আশাই শেষ করেননি, ক্রিকেটকেও নাকি হত্যা করেছেন

মধুরিমা সেনগুপ্ত: গত সোমবার সিডনি টেস্ট ড্র করার জন্য সবাই সাধুবাদ জানিয়েছে অশ্বিন এবং হনুমা বিহারি। ক্রিজ কামড়ে বুক চিতিয়ে লড়ে যাওয়ার ক্ষমতার প্রশংসায় পঞ্চমুখ দেশ বিদেশের ক্রিকেটার ও এই খেলার সমর্থকরা। ব্যতিক্রম কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি টুইটারে প্রকাশ্যে বিহারীর ব্যাটিংয়ের কড়া সমালোচনা করেছিলেন। বাবুলের মতে হনুমা সিডনিতে শুধু ভারতের জয়ের আশাই শেষ করেননি, ক্রিকেটকেও নাকি হত্যা করেছেন। বাবুলের এই ট্যুইটে ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। বুধবার বাবুলকে টুইটারেই মিষ্টি করে পাল্টা জবাব দিলেন বিহারী।

বিহারীর শ্লথ ইনিংসের সমালোচনা করে বাবুল তার ট্যুইটে লিখেছিলেন, “১০৯ বল খেলে ৭ রান! এটা কোনও ভাবে মেনে নেওয়া যায় না। হনুমা বিহারী ভারতের ঐতিহাসিক জয়ের সম্ভাবনাকেই শেষ করে দেয়নি, ক্রিকেটকেও খুন করেছে। ক্ষীণ সম্ভাবনা থাকলেও জেতার চেষ্টা না করাটা অপরাধ।” নিচে বিশেষ দ্রষ্টব্যে তিনি আরও লেখেন, “আমি জানি আমি ক্রিকেট সম্পর্কে কিছুই জানি না।” এই ট্যুইট টিতে বিহারীর নামের আগে ভুল করে একটি কালো ডট বসিয়ে ফেলেন বাবুল। এদিন সেই ‘টাইপো’টাই সংশোধন করে দেন বিহারী।

সিডনি টেস্টে অস্ট্রেলিয়ার ৪০১ রানের টার্গেট মাথায় নিয়ে যখন ৫ উইকেট খুইয়ে ভারত ধুঁকছিল তখন অশ্বিনকে সঙ্গে নিয়ে ভারতের হার রুখে দেন বিহারী। দুই ব্যাটসম্যান মিলে ৪২ ওভারেরও বেশি ব্যাট করেন। জুটিতে মাত্র ৬২ রান উঠলেও ভারতের হার বাঁচাতে সেটুকুই প্রয়োজন ছিল। হনুমা নিজে ১৬১ বল খেলে ২৩ রানে অপরাজিত থাকেন। কিন্তু পরিস্থিতির বিচারে তার এই ইনিংসই সেদিন ভারতের জন্য অমূল্য ছিল।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: