West Bengal

বাড়ি বসেই পাওয়া যাবে কালী পূজার প্রসাদ থেকে ভাইফোঁটার উপহার, করতে হবে একটা ক্লিক

উৎসবের দিনে রাজ্যবাসীর জন্যে সামগ্রিক আঞ্চলিক উন্নয়ন নিগম এর তরফে নয়া উদ্যোগ

দেবশ্রী কয়াল : আনলক (Unlock) পর্যায় চললেও, করোনা আতঙ্কে মানুষ এখনও বাড়ির বাইরে পা দিতে আশঙ্কা বোধ করছেন। অনেকেই এখনও হয়ে রয়েছেন গৃহবন্দী। এখান উৎসবের মরশুম, তাই মানুষের সেবাতে উদ্যোগী সামগ্রিক আঞ্চলিক উন্নয়ন নিগম। কেবল মাত্র লকডাউন নয়, ভূত চতুর্দশী- কালীপুজো-ভাই ফোঁটাতেও মানুষের কাছে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিতে উদ্যোগী হল রাজ্য সরকার। এই বিষয়ে পদক্ষেপ নিয়েছে পশ্চিমবঙ্গ সরকারের সিডিএসি(CDAC) অর্থাত্‍ সামগ্রিক আঞ্চলিক উন্নয়ন নিগম।

তাই যে যেখানেই থাকুক না কেন তার বাড়িতে পৌছে যাবে চোদ্দ শাক থেকে ভাইফোঁটার উপহারও। সুতরাং মন খারাপ করার আর কোনো বিষয় থাকছে না। উৎসবের দিনগুলিতে কেউ যাতে কোনো কিছুর কমতি বোধ না করে তার জন্যে সিডিএসি নিল দায়িত্ব।

গতকাল বৃহস্পতিবার থেকেই এই পরিষেবা চালু করল পশ্চিমবঙ্গ সরকারের সিডিএসি অর্থাত্‍ সামগ্রিক আঞ্চলিক উন্নয়ন নিগম। প্রসঙ্গত লকডাউনের সময় ঘরবন্দী মানুষকে নিত্য প্রয়োজনীয় খাদ্যপণ্য পৌঁছে দেওয়ায় উদ্যোগী হয়েছিল এই সংস্থা। এবার ভূত চতুর্দশীতে চোদ্দ শাক, কালী পুজোর ভোগ, এমনকি ভাইফোঁটার উপহারও নির্দিষ্ট ফোন নম্বর জানালে রাজ্যবাসীর ঘরে পৌছে দেবে সিডিএসি।

এবার কেবল একটা ফোন কোলের বিনিময়ে বাড়িতে বসেই পাওয়া যাবে কালী পুজোর প্রসাদ ভোগ। তবে তার জন্যে খরচ করতে হবে মাত্র ৩০০ টাকা। এই সমস্ত সামগ্রীর জন্য ফোনে অর্ডার নেওয়া হবে আজ ১৩ নভেম্বর শুক্রবার পর্যন্তই। কালীপুজোর দিন থেকে কিন্তু আর কোনো অর্ডার নেওয়া হবে না। যাবতীয় বিস্তারিত জানতে এই ঠিকানায় https://wbcadc.com/ ক্লিক করুন। তাই এই সব পেতে শীঘ্রহি করুন ক্লিক, করে ফেলুন অর্ডার। হাতে বাকি রয়েছে আর মাত্র কয়েক ঘন্টাই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: