West Bengal

আনলক পর্বে এবার সচল হচ্ছে ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজ, বন্ধ শিয়ালদাহ উড়ালপুল

শুক্রবার ছিল গান্ধী জয়ন্তীর ছুটি, শনি ও রবিবার সপ্তাহান্তিক ছুটি এরফলে যান-বাহন চলাচলে নিয়ন্ত্রণ বজায় থাকবে।

পল্লবী কুন্ডু : আনলক পর্বে এবার সচল হচ্ছে ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজ। যাতে কাজে কোনোরকম ব্যাঘাত না ঘটে তার জন্য শিয়ালদাহ উড়ালপুল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে ৩ দিনের জন্য।তবে যাতে রোজের পথচারীদের খুব বেশি সমস্যায় পড়তে না হয় তার জন্য ছুটির দিন গুলোকেই বেছে নেওয়া হচ্ছে।শুক্রবার ছিল গান্ধী জয়ন্তীর ছুটি, শনি ও রবিবার সপ্তাহান্তিক ছুটি এরফলে তেমন চাপ হবেনা যান চলাচলের।

ট্রাফিক পরিকল্পনা অনুযায়ী মানিকতলা ও শ্যামবাজার থেকে এপিসি রোড ধরে আসা শিয়ালদহ মুখী গাড়িগুলিকে রাজাবাজার থেকে বেলেঘাটা মেন রোডের দিকে ঘুরিয়ে দেওয়া হবে।এমজি রোড থেকে বেলেঘাটা রোড পর্ষন্ত শিয়ালদহ উড়ালপুলের অংশটি শুক্রবার সকাল ৬টা থেকে বন্ধ আছে। বন্ধ থাকবে ৫ সেপ্টেম্বর সকাল ৬টা অবধি। জানিয়েছিল ট্রাফিক দফতর।

অন্যদিকে উত্তর থেকে আসা গাড়িগুলিকে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। দক্ষিণ থেকে আসা গাড়িগুলিকে ঘুরিয়ে দেওয়া হচ্ছে এক্সাইড ও মৌলালি মোড় থেকে। ৫ অক্টোবর পর্যন্ত ৫টি রাস্তায় একমুখী যান চলাচল করবে।পাশাপাশি এই সময়ের জন্য এপিসি রোড, মহাত্মা গান্ধী রোড, কলেজ স্ট্রিট ও বিধান সরণী দিয়ে ট্রাম চলাচল বন্ধ থাকছে। ছুটির দিন থাকায় যান-বাহন চলাচলে খুব বেশি অসুবিধা না হলেও সেখানে এনআরএস হাসপাতালে আসা গাড়ি গুলির ক্ষেত্রে কিছুটা সমস্যার সৃষ্টি হয়েছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: