Uncategorized

অন্য কারন না, আবহাওয়ার জেরেই বাতিল মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গের সফর

আপাতত স্থগিত উত্তরবঙ্গ সফর, বৈঠক হবে পরে

দেবশ্রী কয়াল : কথা ছিল আগামীকাল উত্তরবঙ্গের সফরে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তবে আবহাওয়ার জেরে ওলট-পালট হল সবকিছু। উত্তর-পূর্ব বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপ সৃষ্টি হয়েছে।আর যার জেরে আগামী ৪৮-৭২ ঘণ্টা দুর্যোগ চলবে সারা বাংলায়। ফলে আগামীকাল আবহাওয়া খারাপের কারনে বাতিল হয়ে গেল মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর।

গত কয়েকদিন আগেই জানা গিয়েছিল উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২১-২৩ অথবা ২৪ তারিখ পর্যন্ত সেখানে মুখ্যমন্ত্রী থাকবেন এমনটাই ঠিক ছিল। এই প্রথম জেলা সফরের কর্মসূচি নিয়ে উত্তর বাংলায় যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর । কিন্তু আবহাওয়া খারাপের কারনে পড়ল বাঁধা। আজ রাজ্য সরকারের তরফে জানিয়ে দেওয়া হয় আপাতত বাতিল করা হয়েছে মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ সফর। আগামী ২৯-৩০ সেপ্টেম্বর উত্তরবঙ্গ সফরে যাবেন মুখ্যমন্ত্রী। আবহাওয়া খারাপের জন্যই এমন সিদ্ধান্ত।

এই উত্তরবঙ্গ সফরে বেশ কিছু প্রকল্পের শিলান্যাস এবং উদ্বোধনের কথা ছিল। তাছাড়াও উত্তরবঙ্গে গিয়েই প্রশাশনিক বৈঠকে যোগ দেওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর। সেখানে সমস্ত জেলাশাসক সহ উত্তরবঙ্গের মন্ত্রী এবং অন্যান্য প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠকে বসার কথা ছিল তাঁর। বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে জেলার খোঁজ নেবেন বলেই জানা গিয়েছিল। এছারাও কোন কোন জেলা কোন কাজে এগিয়েছে, কোন জেলাই বা কিসে পিছিয়ে পড়েছে সেসব নিয়ে খোঁজ নেওয়ার কথা ছিল। তবে আবহাওয়ার জেরে তার রাখা হল স্থগিত।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: