NationWomen

ধর্ষকদের আঁতুড়ঘরে পরিণত হচ্ছে যোগীরাজ্য !

একের পর এক ধর্ষণ ! নীরব ভূমিকায় যোগী প্রধান।

পল্লবী কুন্ডু : ভীষণ ভাবে জানতে ইচ্ছে করে জানেন তো, যে এইভাবে নিজেদের পুরুষশক্তিকে অসুরশক্তিতে পরিণত করে কি পায় এই মানুষ গুলো ! মেয়েদের ভোগ্যপণ্য বানিয়েই বা কিসের আস্বাদ গ্রহণের চেষ্টা করে এই ভিন্ন মানষিকতার মানুষগুলো। একের পর এক ধর্ষণ ! নীরব ভূমিকায় যোগী প্রধান। কিন্তু কেন ? তাহলে কি তার কিছুই যায় আসে না ? নাকি সমাজের মেয়েরা শুধুমাত্র সান্তনার যোগ্য। অবশ্য তাদের জীবন টুকুও তো ছাড়েনি পুরুষরূপী অসুর গুলো।

প্রথমে হাথরাস, তারপর বলরামপুরের আর এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি বুলন্দশহরে। উত্তরপ্রদেশে জারি রইলো ধর্ষণ।এবার বলরামপুরে ধর্ষিত ১৪ বছরের এক নাবালিকা। এক প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ। বুধবার রাতে থানায় অভিযোগ দায়ের করেন নিগৃহীতার বাবা। সিনিয়র সুপার সন্তোষ কুমার সিং জানিয়েছেন, ধর্ষণের এফআইআর হয়েছে।

নিগৃহীতার বাবা জানিয়েছেন, মঙ্গলবার রাতে ২০ বছরের এক যুবক তাঁর মেয়েকে ধর্ষণ করেন। সেই যুবক তাঁর প্রতিবেশি। পুলিশ জানিয়েছে, যুবকের খোঁজ চলছে। তবে এখনও অভিযুক্ত ধরা পড়েনি এবং এর সাথেই খুব স্পষ্ট ভাবেই প্রশ্ন উঠছে যে, আদৌ কি ধরা পড়বে সেই যুবক ? যোগী-রাজ্যে একের পর এক ধর্ষণ হয়ে চলেছে। পাশাপাশি বারংবার আঙুল উঠেছে প্রশাসন এবং পুলিশের নিষ্ক্রিয়তার দিকে।

হাথরাসে ধর্ষণ ও খুন নিয়ে উত্তাল গোটা দেশ। তার পর বলরামপুরেও একইভাবে ২২ বছরের এক দলিত তরুণীকে ধর্ষণ করে খুন করা হয়েছে।আর এবার বুন্দল শহরে সেই একই ঘটনার পুনরাবৃত্তি।প্রশাসনের এরূপ নির্বাক চরিত্র সত্যিই অবাক করছে সমাজকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: