Women

উত্তরপ্রদেশে আবারও দলিত কন্যা আক্রান্ত, তিন বোনের উপর ছোঁড়া হল অ্যাসিড

এখনও পর্যন্ত গ্রেফতার হয়নি কেউই, চলছে অপরাধীর খোঁজ

দেবশ্রী কয়াল : এখনও ক্ষত মেটেনি, মানুষ ভুলতে পারেননি হাথরসের ঘটনা। এরই মধ্যে আবারও উত্তরপ্রদেশের ৩ দলিত কন্যার উপর হয় আক্রমন। জানা যাচ্ছে বাথরুম পরিষ্কার করার অ্যাসিড দিয়ে তিন বোনের উপর হামলা করেছে দুষ্কৃতী। তিন বোনের বয়স যথাক্রমে ৮, ১২ এবং ১৭ বছর। উত্তরপ্রদেশে গোন্দা জেলার বাসিন্দা এই তিন বোন। পুলিশ তরফে জানানো হচ্ছে, গতকাল সোমবার গভীর রাতে তাদের উপর হামলা হয়। তখন তাঁরা নিজেদের ঘরে ঘুমাচ্ছিল। কিন্তু এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

এই ঘটনায় পুলিশের প্রাথমিক অনুমান, কোনও ভাবে পাইপ বা অন্য কিছু বেয়ে দোতলায় চড়ে এসেছিল এই আততায়ী। তারপর খোলা জানলা দিয়ে তিন কিশোরীর দিকে অ্যাসিড ছুড়ে মারে। পুলিশ তরফে জানা যাচ্ছে, মুখে এবং বুকে গুরুতর ভাবে চোট পেয়েছে বড় বোন। তবে বাকিদের চোট ততটা গুরুতর নয়। ইতিমধ্যেই তিনজনকেই গোন্দার জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানাচ্ছেন, হামলার ধরণ দেখে এটা স্পষ্ট যে এই পরিবারের ব্যাপারে আততায়ী বেশ ওয়াকিবহাল। কারণ নাহলে দোতলায় উঠে আসার রাস্তা এবং তিন বোনের ঘুমনোর ঘর জানা আততায়ীর পক্ষে সম্ভব ছিল না। এমনকি ওই তিন বোনের ঘরের পাশে যে একটা খোলা জানলা থাকে এবং কিশোরীরা ঘুমানোর সময় সেটা খোলা থাকে এ ব্যাপারেও আগে থেকেই জানত হামলাকারী।

এই মুহূর্তে হামলাকারীর খোঁজে রয়েছে পুলিশ। তিন আক্রান্তের মধ্যে যেহেতু বড় বোনের বয়স সামান্য বেশি তাই সে আততায়ীকে শনাক্তকরণে সাহায্য করতে পারবে বলে অনুমান করছেন তদন্তকারীরা। তিন বোনেরই বয়ান রেকর্ড করেছে পুলিশ। কিন্তু কে এবং কেন এমন জঘন্য কাণ্ড ঘটিয়েছে তা জানতে আক্রান্তদের পরিবারের সদস্যদের সঙ্গে কথাবার্তা বলছে পুলিশ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: